1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু

  • আপডেট : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১০৮ বার পঠিত

পাবনা প্রতিনিধি:

গ্রাম হবে শহর, স্মার্ট হবে বাংলাদেশ। এই ধারাবাহিকতায় বদলে যাচ্ছে অবহেলিত সাঁথিয়া বেড়ার উন্নয়নের চিত্র।

পাবনা-১ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদের বর্তমান ডেপুটি স্পিকার এ্যাড.শামসুল হক টুকু এমপির সঠিক নেতৃত্বের কারণে সাঁথিয়া বেড়ার উন্নয়ন দৃশ্যমান।

সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নে এলজিইডির উন্নয়ন মুলক কাজ পরিদর্শ করেন পাবনা-১ আসেনর সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু।

এসময় তার সাথে ছিলেন এলজিইডি উপজেলা প্রকৌশলী মোঃ শহিদুল্লাহ। উপজেলার ধোপাদহ ইউনিয়ন পরিষদের পাশে ইছামতী নদীর উপর নতুন সেতু নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এসময় তিনি কাজের গুনগত মানে সন্তোষ প্রকাশ করেন ও সিডিউল অনুযায়ী কাজ করার নির্দেশ প্রদান করেন। এ দিন তিনি আরও কয়েকটি নির্মাণ কাজের অগ্রগতির বিষয় খোঁজ খবর নেন।

শনিবার ( ৬ এপ্রিল ) এসব কাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ধোপাদহ ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান বাবুল,উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আশরাফুজ্জামান টুটুল,আওয়ামী লীগ নেতা হারুন অর-রশিদ এবং অন্যান্য রাজনৈতিক ব্যাক্তি বর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park