1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুতি নিচ্ছে সাঁথিয়াবাসী

  • আপডেট : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

হৃদয় হোসাইন, পাবনা প্রতিবেদক:

রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুতি নিতে শুরু করেছেন সাঁথিয়া উপজেলাবাসী। তিন দিনের সফরে আগামী ২৭ সেপ্টেম্বর নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর এটি তাঁর দ্বিতীয় সফর।

প্রটোকল সূত্রে জানা যায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার দুপুর তিনটা ১০ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। বিকেল চারটা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি ওই দিন সেখানে রাত্রিযাপন করবেন।
পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউস থেকে সাঁথিয়া উপজেলার উদ্দেশ্যে সড়ক পথে রওনা দেবেন। সফরসূচি অনুযায়ী কাজ শেষ করে বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।
এরপর শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল দশটা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ শেষে পাবনা স্টেডিয়ামে হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ১১টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে সেখান থেকে যাত্রা করবেন এবং দুপুর ১২টার সময় তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন। প্রথমবারের মতো রাষ্ট্রপতির সাঁথিয়া উপজেলায় আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়ে রঙিন ব্যানার ফেস্টুন পোস্টার তৈরিতে ব্যস্ত সময় পাড় করছেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। আয়োজন সফল করতে দিন রাত চলছে বর্ধিত সভা সমাবেশ। আশপাশের কয়েকটি জেলা উপজেলা থেকে মানুষ আসবেন এই প্রোগ্রামে।

প্রশাসনিক কর্মকর্তারা ত্রুটিহীন জমকানো আয়োজন করতে নিরলস পরিশ্রম করছেন। সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন নিরাপত্তা জোরদার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park