1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে ডাকাত মনুর মাদক সাম্রাজ্য, প্রশাসনের হস্তক্ষেপ কামনা  সোনারগাঁয়ে সুতা ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ সংবাদ প্রচার করায় শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে মেরেফেলার হুমকি সোনারগাঁয়ে মামলার স্বাক্ষীকে প্রাণ নাশের হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি বেড়ায় আশনা এনজিও কর্তৃক অবহেলিত নারীদের আইটি প্রশিক্ষণ শুভ উদ্বোধন আশনা এনজিও সহযোগিতায় বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন সোনারগাঁয়ে উপজেলা পরিষদে দায়িত্ব ভার গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যানের মাহফুজুর রহমান কালাম বেড়ায় আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি প্লাটিনাম জয়ন্তী পালন সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির ও বিকে ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প

সোনারগাঁয়ে অবৈধ ইউটিউবের কথিত সাংবাদিক শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৪১৭ বার পঠিত

নিউজ ডেস্ক:

মিথ্যা তথ্য দিয়ে হয়রানী ও মান-সম্মান খুন্ন করার অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বিতর্কিত অবৈধ ইউটিউবধারী কথিত সাংবাদিক নামধারী শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে লিখিত অভিযোগ দায়ের করে মামলা হিসেবে রুজু আবেদন করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মোহাম্মদ উল্লাহর ছেলে শাহারুখখ আহম্মেদ কথিত সাংবাদিক পরিচয়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে ১৩ মে ২০২৩ ইং তারিখে পারিবারিক জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল মোল্লা ও তার ছেলে সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সিনিয়র সাব এডিটর এম এম সালাউদ্দিনের বিরুদ্ধে মিথ্যা তথ্যের ভিত্তিতে অপপ্রচার ও মানহানীর করতে আপত্তিকর তথ্যচিত্রের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে পোস্ট করে। মিথ্যা ও অপপ্রচার করায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল মোল্লা ও তাহার পরিবারের মানহানী ও সামাজিকভাবে মান সম্মান খুন্ন হয়েছে বলে বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল মোল্লার ছেলে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হিসেবে নথিভুক্ত করে ব্যবস্থা নেয়ার জন্য সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয়রা জানিয়েছেন, এর আগে কথিত ও বিতর্কিত শাহারুখ আহম্মেদ সাংবাদিক পরিচয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অসংখ্য অভিযোগ রয়েছে। সম্প্রতি নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকায় ২৯ এপ্রিল দৈনিক ইয়াদ ও ২ এপ্রিলে দৈনিক সচেতন পত্রিকয় তার বিরুদ্ধে চাঁদাবাজির সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও বিভিন্ন অনলাইন পোর্টালেও শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে বিভিন্ন জায়গায় গিয়ে চাঁদাবাজি করার সংবাদ প্রকাশিত হয়েছে।

সোনারগাঁওয়ের স্থানীয় এক সাংবাদিক সম্প্রতি শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে চাঁদাবাজি সংবাদ প্রকাশিত করায় সে মুঠো ফোনে ফোন দিয়ে অশ্লীল ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি প্রদান করে। এর পর স্থানীয় ঐ সাংবাদিক বাদীয়ে হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়রী করেন। শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে সাংবাদিকতার নামে মানুষকে হয়রানি ও চাদাঁবাজির অসংখ্য অভিযোগ রয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম (সুমন) জানান এই ব্যাপারে সোনারগাঁও থানা লিখিত অভিযোগ পেয়েছি। সঠিক তথ্য ও তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ১৪ মে সোনারগাঁও প্রেসক্লাব এক জরুরি সভায় ক্লাবের সভাপতি এম এম সালাউদ্দিন ও তার পিতার বিরুদ্ধে অপপ্রচারকারি কথিত সাংবাদিক নামধারী তথ্য সন্ত্রাসী চাঁদাবাজ শাহারুখ আহমেদ কে অবিলম্বে গ্রেফতার করার দাবি জানান। এবং এ ঘটনায় নেপথ্য, ষড়যন্ত্রকারি গডফাদারদের খুঁজে বের করার দাবি জানানো হয়।
সভায় এসব সাংবাদিক নামধারী চাঁদাবাজদের বিরুদ্ধে সোনারগাঁও প্রেসক্লাবের পক্ষ থেকে মামলা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park