1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৪৬ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের আয়োজনে জাতির জনক বন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টড়্রাম মহাসড়কের পাশে মোগরাপাড়া চৌরাস্তা বাস ষ্ট্যান্ড এলাকায় এ দোয়ার আয়োজন করা হয়।
মোগরাপাড়া ইউনিয়নের শ্রমিক লীগের আহবায়ক কমিটির সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সঞ্চলনায় ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য সচিব সৈয়দ মসিউর রহমান শামীম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, শম্ভুপুরা ইউনিয়নের মোয়াজ্জেম হোসেনসহ সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমিক লীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মশিউর রহমান শামিম বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং ২০৪১ সালের মধ্যে একটি অসাম্প্রদায়িক, জনকল্যাণমুখী ও ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ঘোষিত কর্মসূচিসহ যথাযথভাবে বাস্তবায়নে সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগ বিগত দিনের ন্যায় ঐক্যবদ্ধ কাজ করবে।
প্রধান অতিথি উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত তার বক্তব্যে বলেন, শ্রমজীবী মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠাসহ তাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ১৯৬৯ সালের ১২ অক্টোবর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এটি রাজনৈতিক ভাবে আওয়ামীলীগের সাথে জড়িত। সংগঠনটির প্রথম সভাপতি নির্বাচিত হন প্রখ্যাত শ্রমিক নেতা নুরুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park