1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সজীবের জন্মদিন উপলক্ষে মামুনের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা জ্ঞাপন

  • আপডেট : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২১৫ বার পঠিত

নিউজ ডেস্ক:

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, নাজমুল রহমান সজীব এর জন্মদিন উপলক্ষে তাকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন।সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা মোঃ মামুন আহমেদ।

এক শুভেচ্ছা বার্তায়, মামুন আহমেদ বলেন’ নাজমুল রহমান সজীব ভাই তিনি আমাদের প্রিয় বড় ভাই ও আমাদের নেতা। আমরা তার দিক নির্দেশনা মোতাবেক ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করে যাচ্ছি। সুখে-দুঃখে তিনি আমাদের পাশে আছেন এবং এভাবেই আমরা নাজমুল রহমান সজীব ভাইকে পাশে চাই। আমরা নাজমুল রহমান সজীব ভাইয়ের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি। তাছাড়া তার জন্মদিন উপলক্ষে তাকে আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park