1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

উদ্যোক্তা তৈরীর ফ্রী সেমিনার

  • আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

উদ্যাক্তা তৈরীর ফ্রী সেমিনারে অংশগ্রহণ করুন। আপনি শিক্ষিত কিন্তু বেকার বসে আছেন। চাকরি কবে হবে ঠিক নেই! বিদেশ যাওয়ার চেষ্টা করছেন কিন্তু অনেক সময় ও টাকার ব্যাপার। তাহলে বসে না থেকে নতুন কিছু করুন। উদ্যোক্তা হউন, নিজের ভাগ্য নিজেই গড়ুন। একটি সুযোগ বদলে দিতে পারে আপনার জীবন।
অংশগ্রহণ করুন আমাদের – “Entrepreneur Free Seminar programme” এ ফ্রী সেমিনারে অংশ নিন, আর হয়ে উঠুন উদ্যোক্তা সেমিনারের পর উদ্যোক্তা হওয়ার জন্য আমরা আপনাকে সহযোগিতা করবো।
আগামী ২ অক্টোবর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হবে এই সেমিনার৷ নিজের জীবনকে বদলে দিতে এখনই আপনার আসন নিশ্চিত করুন- ০১৬২৯৬০৭৩৬৭ এই (হোয়াটসঅ্যাপ এ নাম, ঠিকানা, নাম্বার লিখে মেসেজ করুন ) নাম্বারে ফোন করে / ইনবক্সে নাম, ঠিকানা নাম্বার, লিখে মেসেজ করুন । আসন সংখ্যা সীমিত।
* তারিখঃ ২ অক্টোবর, ২০২২ (শনিবার) * স্থানঃ গলশান-১ (সময়, স্থান ফোন করে জানিয়ে দেওয়া হবে), ঢাকা। * সময়ঃ সকাল ১১.০০ মিনিট এবং বিকাল ৩.টা * রেজিষ্ট্রেশন ফ্রি ( ০১৬২৯৬০৭৩৬৭ নাম্বারে ফোন করে আসন নিশ্চিত করুন) * বয়সসীমাঃ ১৮+ শুরু (নারী-পুরুষ সবাই অংশ নিতে পারেন)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park