1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাদল শেখ (৪৫) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহতের ভাই রবিউল জানান, বাদল শেখের সঙ্গে শনিবার রাত ৯ টায় তার শেষ কথা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায় নি। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি। রবিউল আরও জানান, নোয়াগাঁও ইউনিয়নের নাসিরউদ্দিন ও বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দেলোয়ার হোসেন দিলুর সাথে আর্থিক লেনদেন নিয়ে কয়েকদিন আগে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়। এসময় তারা বাদল শেখকে হত্যার হুমকি দিয়েছিল। তার দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে তারা জড়িত থাকতে পারে।

বালু ব্যবসায়ী আফজাল হোসেন জানান, নিহত বাদল শেখ তার বুস্টার মেশিনে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। গত তিনদিন ধরে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মোবাইল বন্ধ থাকায় ভেবেছিলাম সে বাড়ি চলে গেছে। বর্তমানে লাইন বন্ধ রয়েছে। সকালে তার বুস্টার ঘরের সামনে লাশ পাওয়া যায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park