1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

সোনারগাঁয়ে ছাত্রলীগ ও জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষে আহত-৮

  • আপডেট : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পৌরসভা এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর আওয়ামীলীগ পৌর ছাত্রলীগ নেতা নবনুর হোসেন সাবিক গ্রুপ ও জাতীয় পার্টি নেতা দুলাল মিয়া দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে উভয় গ্রুপের ৮জন আহত হয়েছে।
গত মঙ্গলবার রাত ১০ টার দিকে ও গতকাল সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় রোহান (২২) নামে ছাত্রলীগ কর্মীর বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর করেছে।

জানা গেছে, গত মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে পৌরসভা কার্যালয়ের সামনের একটি পেয়ারা গাছ থেকে ছাত্রলীগ নেতা অরবিন, একটি কাঁচা পোয়ারা পেড়ে খেতে থাকে। এ সময় জাতীয় পার্টি নেতা দুলাল মিয়া ও তার ভাগিনা কাওছার, কাঁচা পেয়ারা পাড়াকে কেন্দ্র করে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে জাতীয় পার্টি নেতা দুলালের নেতৃত্বে দেশীয় লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতা নবনুর হোসেন সাবিকসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীর উপর হামলা দিয়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটলে ছাত্রলীগ নেতা নবনুর হোসেন সাবিক, রোহান, অরবিন, সানি, উজ্জল ও পলাশ এবং জাতীয় পার্টি নেতা কাওছার ও শাহ আলীসহ উভয় গ্রুপের ৮জন আহত হয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে পরিবেশ শান্ত হয়। আহতদের স্থানীয় হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল বুধবার সকাল ৯টার দিকে জাতীয় পার্টি নেতা দুলাল মিয়ার নেতৃত্বে ৩৫-৪০জনে মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লাহাপাড়া গ্রামের ছাত্রলীগ নেতা রোহনের বাড়িতে গিয়ে হামলা চালায়। রোহনকে বাড়িতে না পেয়ে তার বাড়িঘর ভাংচুর করে।
পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নবনুর হোসেন সাবিক জানান, গত ৪ জুন পৌরসভায় অস্থায়ী কোরবানীর গরুর হাট ইজারা পায় আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন। এই গরুর হাটের ইজারা নেয়াকে কেন্দ্র করে জাতীয় পার্টি নেতা দুলাল মিয়ার সঙ্গে বিরোধ চলছিল।
এদিকে জাতীয় পার্টি নেতা দুলাল মিয়া জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা পৌরসভা কার্যালয়ে আসেন। এ সময় এমপি লিয়াকত হোসেন খোকার সঙ্গে জাতীয় পার্টির নেতা কর্মীদের সঙ্গে একটি সভা হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে এমপি লিয়াকত হোসেন খোকা চলে যান। এরপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান বলেন, গাছ থেকে কাঁচা পেয়েরা কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার পর শান্ত রয়েছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park