1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিলেন আরিফ মাসুদ বাবু

  • আপডেট : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১১৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

আগামী ১৫ই জুন সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন। ৮ম ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদে তৃতীয়বার অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইবারের সফল চেয়ারম্যান আরিফ মাসুদ (বাবু)।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমানের কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় তার সহকর্মীরা উপস্থিত ছিলেন।

নানা জল্পনা-কল্পনার পর সোনারগাঁ আওয়ামী লীগের দলের পক্ষ হয়ে দুই জন নৌকার প্রার্থী হয়ে মনোনয়ন পেপার কিনলেও জল্পনা-কল্পনার পর বাংলাদেশে ক্ষমতাসীন আওয়ামী লীগ আসন্ন ইউপি নির্বাচনে মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে হাজী মোঃ সোহাগ রনিকে নৌকার মাঝি হিসাবে ঘোষণা দেন।

এ ব্যাপারে দু’বারের নির্বাচিত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু দলীয় মনোনয়ন না পেয়ে সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির সদস্য পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন এবং স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষণা দেন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে।

তিনি বলেন, দল আমাকে মূল্যায়ন না করলেও সোনারগাঁ মোগরাপাড়া ইউনিয়ন বাসী আমি আশাবাদী আমাকে মূল্যায়ন করবে সেই আশায় আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে সোনারগাঁও বাসি কে আবারো চেয়ারম্যানের পদে বসে সেবা করার সুযোগ চাই।
ফলে আজ ১৭ মে মঙ্গলবার স্বতন্ত্র প্রার্থী হয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচনী পেপার জমা দেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD