1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

নিউমার্কেটে ব্যবসায়ীদের হাত থেকে রেহাই পায়নি অ্যাম্বুলেন্সও

  • আপডেট : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১০৬ বার পঠিত

অনলাইন ডেস্কঃ-

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের মঙ্গলবার সকাল থেকে সংঘর্ষ চলছে। এর মধ্যেই একটি অ্যাম্বুলেন্সের ওপর হামলা করে ভাঙচুর চালায় ব্যবসায়ীরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। বেলা ২টা পর্যন্তও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা ঢাকাটাইমসকে বলেন, অ্যাম্বুলেন্স আসতে দেখে ব্যবসায়ীরা হামলা চালিয়ে পুরো গাড়ি ভাঙচুর করে। এ সময় অ্যাম্বুলেন্সের চালককেও মারধর করে তারা।

সোমবার রাত ১২টার দিকে খাওয়ার বিল দেওয়া নিয়ে কথা-কাটাকাটির জেরে শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ছাত্রদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে পুলিশ। এতে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী বলেন, গতকাল সোমবার আমাদের কয়েকজন জুনিয়র খাবার খেতে গেলে বিল বেশি রাখা নিয়ে কথা-কাটাকাটি হয়। পরে তাদের মারধর করেন ব্যবসায়ীরা। মারধরের কারণ জানতে গেলে ১০-১২ জন ছাত্রকে তারা আটকে রাখেন।

সংঘর্ষের ফলে সাইন্স ল্যাবরেটরি মোড় থেকে আজিমপুর পর্যন্ত সড়ক অবরোধ করে রাখা হয়েছে। এতে ওই সড়কসহ মিরপুর রোডে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ডিএমপির রমনা বিভাগের নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শরিফ মোহাম্মদ ফারুকুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, ‘সকালে ফের পরিস্থিতি উত্তপ্ত হয়েছে। দুই গ্রুপের সংঘর্ষ চলছে। পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

সোমবার মধ্যরাতে ঢাকা কলেজের সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা চালায় নিউমার্কেটের ব্যবসায়ীরা। এর প্রতিবাদে তিন দফা দাবিতে মঙ্গলবার বেলা ১১টায় নীলক্ষেত মোড়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন সাত কলেজের শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park