1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

স্বপ্নের পদ্মাসেতু ও মেট্রোরেল উদ্বোধনের অপেক্ষায়: ওবায়দুল কাদের

  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

স্বপ্নের পদ্মাসেতু এখন উদ্বোধনের অপেক্ষায় বলে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের , স্বপ্ন আর বেশি দূর না। আগামী জুনেই সেই মাহেন্দ্রক্ষণ। খুব শিগগিরই পদ্মাসেতু উদ্বোধন করা হবে বলেও জানান তিনি। পাশাপাশি এ বছরই কর্ণফুলি টার্নেল উদ্বোধন করা হবে।

বুধবার (৩০ মার্চ) রাজধানীর পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে হাসুমনি’র পাঠশালা আয়োজিত ‘জয় বাংলা আর্ট ক্যাম্প’ এবং ‘পিতার ভাবনায় সোনার বাংলা’ চিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান এ কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ইতিহাস থেকে যারা বঙ্গবন্ধুকে মুছে ফেলতে চেয়েছিল, তারাই আজ ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। বঙ্গবন্ধু মুছে যাননি, যারা মুছে দিতে চেয়েছিল তারাই আজকে ইতিহাস থেকে মুছে গেছে। যতদিন এ বাংলা থাকবে, যতদিন ঘণ সবুজের পটভূমিতে লাল সূর্য উঠবে, যতদিন এই বাংলায় চন্দ্র সূর্য উদয় হবে ততদিন এই দেশে বঙ্গবন্ধুও থাকবে। এই নাম মুছে ফেলার সাধ্য কারও নাই।

তিনি বলেন, জাতির পিতা দিয়েছেন স্বাধীনতা। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তির সংগ্রামে নেতৃত্ব দিচ্ছেন। প্রধানমন্ত্রীর ২১০০ সাল পর্যন্ত ভিশন রয়েছে। তিনি স্বপ্ন দেখছেন, স্বপ্ন দেখাচ্ছেন। এই বছর, এই দেশে তরুণ প্রজন্মের স্বপ্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজস্ব অর্থে পদ্মাসেতু নির্মাণ করে সারা দুনিয়াতে দেখিয়ে দিয়েছেন আমরা পারি। বঙ্গবন্ধুর বাংলাদেশ পারে। সেই স্বপ্ন আর বেশি দূর না। জুনের মধ্যে কাঙ্ক্ষিত স্বপ্নের বাস্তবায়ন। দক্ষিণ এশিয়ার এক মাত্র টার্নেল সেটিও এই বছরে উদ্বোধন হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অপবাদ যারা দেয় তারা চোখে দেখে না। যারা চোখ থাকতে অন্ধ, তারা দিনের আলোকে রাতের অন্ধকার দেখে। বাংলাদেশ বিশ্বের বিস্ময়, এটা তাদের গাত্রো দাহের কারণ।

হাসুমনি পাঠশালার সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য মারুফা আক্তার পপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী লিটন ও শিল্পী শাহাবুদ্দিন আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাসুমনি পাঠশালা শিল্পীদের বিভিন্ন চিত্রকর্ম ঘুরে দেখেন। এর আগে জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী লিটন বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD