1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

এ আর রহমানের কনসার্টে প্রধানমন্ত্রী

  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪২ বার পঠিত

নিউজ ডেস্কঃ-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে কনসার্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে অনুষ্ঠানস্থল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছেন তিনি। এরপর কনসার্টের দ্বিতীয় পর্বে মঞ্চে উঠবেন অস্কারজয়ী সঙ্গীতশিল্পি এ আর রহমান।

ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবেগ এবং অনুভূতি সব সময়ই শীর্ষে।

জাতীয় ক্রিকেট দলের অনেক ম্যাচ মাঠে বসে উপভোগ করেছেন প্রধানমন্ত্রী। এছাড়াও জাতীয় ক্রিকেটে যে কোন ভালো অবদানের জন্য তিনি সংশ্লিষ্টদের অনুপ্রেরণা দিয়ে চলেছেন সব সময়।

এর আগে সন্ধ্যায় শুরু হওয়া কনসার্টের প্রথম পর্বে গান পরিবেশন করেছেন দেশের বিখ্যাত শিল্পীরা। দর্শকদের মুগ্ধ করতে প্রথমেই মঞ্চে উঠেছিল দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস।

এরপর মঞ্চে উঠেন জনপ্রিয় সংগীতশিল্পী বাংলার সুরের রানি খ্যাত মমতাজ।এদিকে কনসার্ট উপভোগ করতে বিকেল থেকেই স্টেডিয়ামে জড়ো হয়েছেন হাজার হাজার দর্শক। পরে সন্ধ্যায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা। স্টেডিয়ামের মূল মাঠে বসে সরাসরি কনসার্ট উপভোগ করতে পারবেন ১০ হাজার দর্শক।

তিন ক্যাটাগরিতে বিক্রি হয়েছে টিকিট। সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। এ ছাড়াও পাঁচ হাজার টাকায় গোল্ড এবং ১০ হাজার টাকায় মিলছে প্লাটিনাম ক্যাটাগরির টিকিট।এই কনসার্টের পৃষ্ঠপোষক দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করছে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজটোয়েন্টিফোর।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD