1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

বেড়ায় আওয়ামীলীগ নেতার বাড়িতে বি এন পি নেতাকর্মীর হামলা আহত-৫

  • আপডেট : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৪৬০ বার পঠিত

হৃদয় হোসাইন-পাবনা প্রতিবেদক:

পাবনার বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মকবুল হোসেন এর বাড়িতে ঢুকে হামলা চালিয়ে বি এনপি সমর্থক মাজেদ খাঁ ও তার বাহিনী। এসময় পাচঁজনকে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই আওয়ামী লীগ নেতা। শুক্রবার ৯ জুন বিকেলে কুশিয়ারা মহল্লায় এ ঘটনা ঘটেছে। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে (ঐক্যফ্রন্ট)বি এনপির ধানের শীষ মনোনীত প্রার্থী অধ্যাপক আবু সাইদ এর বাগজান কুশিয়ারা কেন্দ্রের নির্বাচনী এজেন্ট বিএনপি সমর্থক মাজেম খাঁ ও তার বাহিনীর বিরুদ্ধে এ হামলা করার অভিযোগ উঠেছে।

এসময় ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও তার পিতা মোবারক প্রামানিক, ছোট ভাই চাকলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ও উপজেলা ছাত্রলীগ নেতা মনিউর মনির সহ বেশ কয়েকজনকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত ভাবে এলোপাতাড়ি ভাবে আঘাত করে রক্তাক্ত করা হয়েছে। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মোবারক প্রামানিক ও মোহাম্মদ এর অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাদের পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতরা হলেন জাহিদুল
পিতা: আজগর প্রাং,সজীব,পিতা : মোহাম্মদ প্রাং সকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হামলার ঘটনায়(১) মাজেদ খাঁ,(২)আরিফুল ইসলাম,(৩)মাসিরুল ইসলাম,(৪) আল-মামুন সর্বপিতা ফজলু খাঁ সহ নামিক ২৬ জনকে আসামি করে বেড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন মকবুল হোসেন। অভিযোগকারী বলেন, পাড়া-মহল্লায় চা-স্টলে বিভিন্ন সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমার ছোট ভাই উপজেলা ছাত্রলীগ নেতা মনির এর বিরোধিতা করে। মাজেদ এর সন্ত্রাসী বাহিনী পূর্বে মনির এর উপর হামলা করে সে দৌড়ে পালায়। সেই হামলার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ডায়েরি করায় সন্ত্রাসী বাহিনী আরো রাগান্বিত হয়ে আজ বিকেলে আমাদের বসতবাড়িতে দলবল সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে।হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। আমার বৃদ্ধ পিতা সহ বেশ কয়েকজন গুরুতর আহত।আমার প্রশাসনের কাছে এর কঠিন বিচার দাবি করছি। লিখিত অভিযোগে হামলার সম্পূর্ণ বিবরণ উল্লেখ করা আছে।

এ বিষয় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদকও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আলী সরদার বলেন, মারামারির ঘটনা আমি কিছুই জানি না। শারীরিকভাবে আমি অসুস্থ পাবনা ডাক্তার দিয়ে আসলাম।মকবুল আমাদের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এটা সত্যি। আমাদের ৮নং ইউপি সদস্য আছে তার কাছে শুনলে সঠিক ঘটনা জানা যাবে।

বেড়া মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ হাদিউল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়ে বলেন,এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষেআইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। একজন কে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park