1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ

  • আপডেট : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

হৃদয় হোসাইন,বেড়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার বেড়ায় পৌরসভার মেয়র এর ব্যাবস্থাপনা, উদ্দ্যোগ ও হুরাসাগর পানির পৃষ্ঠপোষকতায় প্রচন্ড তাপদাহ থেকে সুরক্ষায় বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ করা হয়েছে।

এসময় হিট স্ট্রোক থেকে বাঁচতে সচেতনতার জন্য পাঁচটি করণীয় সাধারণ মানুষের মাঝে প্রচার করা হয়। তা হলো, ১.হালকা কাপড় পরিধান করা। ২. দিনের বেলা যথা সম্ভব ঘরের ভিতরে থাকা। ৩. প্রচুর পরিমান বিশুদ্ধপানি পান করা। ৪. রোদে বাইরে গেলে ছাতা, ক্যাপ, কাপড় দিয়ে মাথা ঢেকে রাখা৷ ৫. সহজে হজম হয় এমন খাবার চেষ্টা করা। খাবার স্যালাইন ও বরফ মিশ্রিত বিশুদ্ধ ঠান্ডা পানির ব্যবস্থা করায়। রিক্সা ভ্যান চালক, পথচারী,স্কুল কলেজে শিক্ষার্থীরা সহ কেটে খাওয়া নিম্নের মানুষেরা পৌর মেয়রকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন বেড়া পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাখাওয়াত হোসেন হান্নান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বেড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল কাদের সবুজ। প্যানেল মেয়র রাইসুল ইসলাম তারেক সহ ওয়ার্ড কাউন্সিলগণ ও স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড.এস.এম আসিফ শামস্ রঞ্জন বলেন,প্রচন্ড তাপদাহ থাকার পরও যারা জীবনের প্রয়োজনে বাসা বাড়ির বাহিরে বেড়িয়েছেন তাদের কথা চিন্তা করে আমরা বিনামূল্যে বিশুদ্ধ ঠান্ডা পানির ব্যবস্থা করেছি। প্রথম অবস্থায় পৌর এলাকার দশটি স্থানে বিশুদ্ধ ঠান্ডা পানির ব্যবস্থা করা হয়েছে। আমরা বেড়া পৌরসভা পক্ষ থেকে মানুষের যে কোন বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদিনরাত যেভাবে বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তাকে দেখে শিখছি। শুধু রাজনৈতিক দলের নেতা বলে নয় মানুষ হিসাবে মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করা কাজ করাই আমাদের লক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park