1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনগণকে সেবা দিতে পথচেয়ে অপেক্ষায় থাকেন চেয়ারম্যান হাফিজ পাবনা জেনারেল হাসপাতালে অভিযান: দালাল চক্রের ০৯ সদস্য আটক,অর্থ ও কারাদণ্ড ভাঙ্গুড়া’য় ভেজাল দুধ উৎপাদনকারী কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান মাদক ব্যবসায়ীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে আমিনপুর পাবনায় পুলিশ সুপারের জব্দকৃত ইলিশ উপহার পেয়ে খুশি মাদ্রাসা শিক্ষার্থীরা সংস্কার শেষে অতিদ্রুত নির্বাচন চায় বিএনপি- পাবনা’য় রুহুল কবির রিজভী পুলিশ সুপারের পক্ষ থেকে পাবনার বিভিন্ন মাদ্রাসায় জব্দকৃত ইলিশ মাছ বিতরণ পটিয়ায় মানিক চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত পাবনা’য় র‍্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার আসামী গ্রেফতার বেড়ায় মেয়াদ উত্তীর্ণ সার প্যাকেটজাতকরণ: ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড

যাত্রীবাহী বাসের ধাক্কায় সড়কেই ঝড়লো প্রাণ

  • আপডেট : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৬৪ বার পঠিত

নাজমুল হাসান,মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় শাকুর হাওলাদার (৩০) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

৩০শে এপ্রিল (রোববার) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাকুর বরগুনা জেলার আমতলী উপজেলার নজরুল হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস বরগুনার উদ্দেশ্য ছেড়ে আসে। অপরদিকে এক আত্মীয়কে সাথে নিয়ে শাকুর হাওলাদার বরগুনার আমতলী থেকে মোটরসাইকেলযোগে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মাদারীপুর সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় আসলে বাসটির সামনাসামটি মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় চালক শাকুর।

এসময় আহত হয় আরেক আরোহী। এঘটনায় ঘাতক বাসটি জব্দ করেছে হাইওয়ে থানা পুলিশ।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মো. আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক বলেন, সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহত শাকুরের লাশ ময়না তদন্তের জন্য সদর হাপাতলের মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park