1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

ঋণের টাকা পরিশোধে ব্যার্থ হয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

  • আপডেট : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৮১ বার পঠিত

নাজমুল হাসান-মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের ডাসারে নিরাঞ্জন নিরা(৫৮) নামের এক কাঁচামাল ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) ভোরে উপজেলার ডাসার ইউনিয়নের দর্শনা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে , নিহত নিরাঞ্জন (নিরা) বেশ কয়েক বছর ধরে দর্শনা বাজারে কাঁচামালের ব্যবসা করে আসছিল।তার ব্যবসা মন্দা হওয়ার কারনে অনেকের কাছে ঋনে জড়িয়ে পরেন।ঋনের টাকা পরিশোধ করতে না পারায়,ভোরে বাড়ীর পাশে ভোলার ভিটা নামক স্থানে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।সকালে ভিটার পাশ দিয়ে যাওয়ার পথে স্থানীয় বাসিন্দা মাজেদ গাছের সাথে লাশ ঝুলে থাকতে দেখেন।পরে পরিবার কে খবর দিলে তাকে উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে ডাসার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠান।

নিহতের ভাতিজা বিনয় বিশ্বাস কাছে ঋণের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমার চাচার কোন ঋণ আছে কি না আমার জানা নেই।তিনি এ বিষয়ে আমাদের কে কিছু বলেন নি।

এ বিষয়ে ডাসার ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নিপুন কর বলেন,নিরঞ্জন নিরা
গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
তিনি ঋণগ্রস্ত ছিলেন।

এব্যাপারে ডাসার থানার( তদন্ত ওসি) মনজুর মোর্শেদ বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park