1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে র‍্যাবের অভিযানে স্থানীয়দের হামলার অভিযোগ, গুলিতে বৃদ্ধ নিহত

  • আপডেট : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১২৭ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্থানীয় গ্রামবাসী ও র‌্যাবের সঙ্গে সংগঠিত দ্বন্দ্বে র‌্যাবের গুলিতে আবুল কাসেম (৬৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। একই সময় হুমায়ুন (৪০) নামে অপর এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত শুক্রবার গভীর রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান বাড়ি বড়গাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল কাশেমের ছেলে দ্বীন ইসলাম জানান, শুক্রবার গভীর রাতে র‌্যাবের একটি দল পাকিস্তানি এসিআই গার্মেন্টসের নারী কর্মী রোজিনা হত্যাকান্ডের ঘটনায় সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান বাড়ি বড়গাঁও গ্রামের আমীর আলীর ছেলে সেলিম (২৩) নামে এক যুবককে সন্দেহজনক হিসেবে ধরতে আসে র‌্যাবের সিভিল টিম। এ সময় স্থানীয়রা র‌্যাবকে ডাকাত বলে সন্দেহ করে। এ সময় র‌্যাব-১১ এর সদস্যরা গ্রামবাসীর সন্দেহ দুর করতে নিজেদের পরিচয় পত্র (আইডি কার্ড) দেখায়। তারপরও স্থানীয়রা অভিযানে আসা র‌্যাব সদস্যদের ডাকাত বলে সন্দেহ করে তাদের সঙ্গে বাক-বিতন্ডা শুরু করে উত্তেজিত হয়ে ধাওয়া দেয়ার চেষ্টা করে। এ সময় পরিস্থিতি বেগতিক দেখে র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয়। এতে সময় গুলিতে ওই গ্রামের মৃত কদম আলীর ছেলে আবুল কাসেম নিহত হয় এবং গুলিবিদ্ধ হোন একই গ্রামের রহমত আলীর মেয়ে স্বামী হুমায়ুন। হুমায়ন রহমত আলীর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতো।

এ ব্যাপারে র‌্যাব-১১ সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালে সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রামে রাজধানীর মিরপুরের রোজিনা নামে এক নারীর কন্ঠনালী কাটা মরদেহ উদ্ধার করে সোনারগাঁও থানা পুলিশ। ওই হত্যাকান্ডে সঙ্গে জড়িত সেলিমকে নামে একজনকে আটক করে নিয়ে আসার সময় র‌্যাবের উপর হামলা চালায় এলাকাবাসী। এ সময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে আদমজী র‌্যাব ক্যাস্পে চলে আসেন। গতকাল সকালে জানতে পারেন আবুল কাশেম নামে একজন গুলিবিদ্ধ অবস্থায় মারা গেছেন। তবে কাদের গুলিতে আবুল কাশেম মারা গেছেন তা নিশ্চিত করতে পারেননি র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park