1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

যতদিন বাঁচব  মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রাখবো ধামগড় ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান 

  • আপডেট : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৭১ বার পঠিত
স্টাফ রিপোর্টার:
বন্দর থানার অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা হচ্ছে মদনপুর চৌরাস্তা। এই এলাকা দিয়ে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামসহ কুমিল্লা নোয়াখালী প্রভৃতি জেলায় ভিআইপিগণ যাতায়াত করে থাকেন (মন্ত্রী, এমপি ও বিশিষ্ট ব্যবসায়ী)। তাছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান হচ্ছে মদনপুর ধামগড় পুলিশ ফাঁড়ির অধীনে এই গুরুত্বপূর্ণ এলাকা।
 এলাকাবাসীসহ গণ্যমান্য ব্যক্তিরা জানান, ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো:মাসুদুর রহমান অত্যন্ত দক্ষতার সাথে এখানকার রাস্তার যানজটসহ আইনশৃঙ্খলার পরিস্থিতি মোকাবেলা করে থাকেন। সরকার দুর্ঘটনা প্রতিরোধে মদনপুরে একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করেন । ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদুর রহমান এলাকাবাসী যাতে শান্তিপূর্ণভাবে ও নিরাপদে ফুট ওভারব্রিজ ব্যবহার করতে পারেন সেজন্য তার ফাড়ির পুলিশ সদস্যদের দিয়ে এবং নিজে থেকে কোনভাবে যাতে বসতে না পারে সে ব্যবস্থা নিশ্চিত করেছেন। এই ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমানের মত মহাসড়কে দায়িত্বশীল সকল পুলিশ কর্মকর্তারা সঠিক দায়িত্ব পালন করতেন তাহলে দুর্ঘটনাসহ সকল অপরাধ কমে যেতো ।ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে মাদক নির্মূল অভিযান অব্যাহত আছে ।এক সময়ে এই এলাকা ছিল চাঁদাবাজ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের অভয়ারণ্য। এখন এই সাহসী পুলিশ কর্মকর্তা মাসুদুর রহমান বেশ কয়েকটি সাহসী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের একটি কঠোর বার্তা দিয়েছেন এখানে মাদক ব্যবসা করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park