1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁয়ে জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত  

  • আপডেট : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৫৯ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর  ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মার্চ) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।
এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ,মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।
তিনি আরও বলেন, এছাড়াও বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।
তিনি বলেন সোনারগাঁয়ে গত ৯ বছরে ব্যপক উন্নয়ন হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা পুল কালভার্ট, ব্রীজসহ মন্দিরে অনেক উন্নয়ন হয়েছে     এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে  পৌঁছাতে হবে, এবং জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। প্রতিটি ইউনিয়নে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কমিটি গঠন করতে হবে তাহলে  আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে ইনশাআল্লাহ।
সভায় সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাসেম এর সভাপতিত্বে ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ নুর হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ,সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল।
এসময় আরোও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি ,নারায়ণগঞ্জ জেলা সহ সভাপতি এম এ  জামান, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু, জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জেলা জাতীয় পার্টি সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন, সোনারগাঁও পৌরসভার জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁও পৌরসভা আহবায়ক ওমর ফারুক টিটু, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালেব ভূইয়া মেম্বার জাতীয় , সাদিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড রফিকুল ইসলাম মেম্বার, ২নং ওয়ার্ড ফাইজুল মেম্বার, ৫নং ওয়ার্ড মাইনুদ্দিন মেম্বার, ৬নং ওয়ার্ড তাজুল ইসলাম মেম্বার, ৮নং ওয়ার্ড মাসুদ মেম্বার, ৯নং ওয়ার্ড কালাম মেম্বার,উপজেলা জাতীয় যুব- সংহতির আহবায়ক কাজী  নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সেকান্দর আলী, জাতীয় পার্টি নেতা হাজী অখিল মেম্বারসহ উপজেলা ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park