1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

বন্দরে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ২০ লাখ টাকা মালামাল লুট

  • আপডেট : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৭৮ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ২০ লাখ টাকা ও ৫ লাখ টাকা মূল্যের ইউরো ও ব্রিটিশ পাউন্ড লুট করে নিয়ে গেছে। ডাকাতদের বাধা দিতে গিয়ে হাজী আনোয়ার আলী প্রধান ও তার স্ত্রী রওশন বেগম ও লন্ডন প্রবাসী আসাদ চৌধুরী মঞ্জু আহত হয়েছে।
বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি ধারালো দা, একটি বড় স্ক্রু ড্রাইভার ও ১টি লোহার কাউয়াল জব্দ করে।
রোববার (১৫ জানুয়ারী) রাত ৪টা থেকে ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগ এলাকার হাজী আনোয়ার আলী প্রধানের বাস ভবনে ওই ডাকাতির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভূক্তভোগী পরিবারে পক্ষ থেকে বন্দর থানায় ডাকাতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে হাজী আনোয়ার আলী গনমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাবার খেয়ে যার যার রুমে ঘুমাতে যাই। ওই রাতে যে কোন সময়ে ৬/৭ জনের একটি ডাকাত দল অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিচ তলার গ্রীল কেটে   আমাদের ডুপ্লেসি বাড়িতে প্রবেশ করে। পরে  ডাকাত দল সবাইকে অস্ত্রে মুখে জিম্মি করে বাসার আলমারি তছনছ করে  ১০ ভড়ি স্বর্ণালংকার, মাদ্রাসা জমি রেজিস্ট্রি নগদ ২০ লাখ টাকা ও আরো ৫ লাখ টাকা মূল্যে ইউরো ও ব্রিটিশ পাউন্ড ডাকাতি করে নিয়ে যায়।ওই সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে আমি ও আমার স্ত্রী ও লন্ডন প্রবাসী ছেলে মঞ্জু আহত হয়।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাটি চুরি না ডাকাতি এখনো স্পষ্ট নয়। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থল থেকে ১টি স্কু ড্রাইভার, ১টি ধারালো দা ও ১টি লোহার শাবল জব্দ করা হয়েছে।  এ ঘটনায় থানায় মালা দায়েরের প্রস্তুতি চলছে। সে সাথে  লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park