1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

রূপগঞ্জে গিয়ার গ্রুপের প্রধান মাসুম বিল্লাহ গ্রেপ্তার, এলাকায় স্বস্তি

  • আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৫৮ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের ত্রাস গিয়ার গ্রুপের প্রধান মাসুম বিল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোলাকান্দাইল এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। রবিবার (১৮ ডিসেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য অফিস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাসুম বিল্লাহ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বাঘ মুচড়া এলাকার মিলন মিয়ার ছেলে।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, মাসুম বিল্লাহর একাধিক গ্রুপের কিশোর গ্যাং-র সদস্য রয়েছে। তার সদস্য অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। দুইটি হত্যাসহ ডজনখানেক মামলা থাকা শর্তেও এলাকায় এহন কোন অপকর্ম নেই যে মাসুম বিল্লাহ করেনি। স্থানীয় প্রভাবশালীর ছত্রছায়ায় থেকে মাসুম বিল্লাহ বেপরোয়া জুলুম নির্যাতন চালিয়েছে। ওই এলাকায় কেউ জমি ক্রয়-বিক্রয় ও ক্রয়কৃত জমিতে নির্মাণ  কাজ করতে হলে তার নামে ৫০ হাজার থেকে শুরু করে ২ লাখ টাকা চাঁদা দিতে হয়। না দিলেই তার গ্রুপের সদস্য ধারা নানারকম নির্যাতন শিকার হতে হয়েছে। তার গ্রুপ নিয়ন্ত্রণ করে সে একাই। তবে এলাকার সাধারণ মানুষকে নিয়ন্ত্রণে রাখতে তার ডান হাত হিসেবে কাজ করেন একই এলাকার সাইফুল মিয়া। বাম হাত হিসেবে রয়েছে যুবায়ের ওরফে যুব নামের এক যুবক। শুধু তাই নয় এলাকায় কেউ মালমাল আনতে হলেও তাকে ট্রাক প্রতি ২’শ থেকে ৫’শ টাকা দিতে হয়। এলাকায় নতুন স্বামী-স্ত্রী ও ভাই-বোন একসাথে চলাফেরা করতে হলেও বিপাকে পড়তে হয় তার সদস্যদের ধারা। মাসুম বিল্লাহ গ্রেপ্তার হওয়ায় আমরা অনেকটা স্বস্তি ফিরে পেয়েছি। সে যেন দ্রুত সময়ে ছাড়া না পায় এই দাবিও জানান তারা।
ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, গোলাকান্দাইল এলাকার কিশোর গ্যা-র প্রধান মাসুম বিল্লাহ দীর্ঘদিন ধরে পলাতক অবস্থায় থেকে বিভিন্ন প্রকার অপকর্ম করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সে ৬ নং ওয়ার্ড ইউপি সদস্যের অফিসে অবস্থানরত রয়েছে। পরে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার গ্রুপের বাকি সদস্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। সন্ত্রাসী কর্মকান্ড যে-ই করুক কোন ছাড় পাবেনা। সাধারণ মানুষের জানমাল রক্ষায় ভুলতা পুলিশ ফাঁড়ি তৎপর রয়েছে। গ্রেপ্তারকৃত মাসুম বিল্লাহকে গোলাকান্দাইল আধুরিয়া এলাকার একটি হত্যা মামলায় নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park