1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সোনারগাঁওয়ে বিদেশী অস্ত্রসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

  • আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিদেশী অস্ত্রসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

এর আগে শুক্রবার দিবাগত রাতে সোনারগাঁওয়ে পূর্ব ভবনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ছোরা, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল, দুটি তালা ভাঙ্গার কাটার ও শাবল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো সাখাওয়াত হোসেন রনি (২৫), মো. সোহেল (৩২), মো. শহিদুল ইসলাম (২৬), আল আমিন (২৩), মো. ইসমাইল (৩৮) ও সুজয় দে (৩০)।

র‌্যাব জানায়, ডাকাত চক্রটি গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটককৃত ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনির বিরুদ্ধে আড়াইহাজার থানায় তিনটি এবং সোনারগাঁও থানায় একটি অস্ত্রসহ ডাকাতি, মো. সোহেলের বিরুদ্ধে আড়াইহাজার থানায় তিনটি এবং সোনারগাঁও থানায় একটি অস্ত্রসহ ডাকাতি ও একটি মাদক মামলা, মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে ধামরাই থানায় একটি অস্ত্রসহ ডাকাতি ও দুটি ধর্ষণ এবং বিভিন্ন থানায় চারটি অস্ত্রসহ ডাকাতি মামলা, সুজয় দের বিরুদ্ধে গোপালগঞ্জ থানায় একটি চুরি এবং মকছেদপুর থানায় একটি ধর্ষণসহ হত্যা মামলা রয়েছে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ডাকাত দলের সর্দার সাখাওয়াত হোসেন রনি নিজেকে কাঁচপুর এলাকায় “বন্ধু ড্যান্স একাডেমী” নামের একটি ডান্স গ্রুপের গ্র্যান্ড মাষ্টার হিসেবে পরিচয় দিয়ে থাকে। সে বিভিন্ন সময়ে বিয়ে, জন্মদিন বা অন্যান্য সামাজিক অনুষ্ঠান উপলক্ষ্যে ড্যান্স কনসার্ট নামে বিভিন্ন প্রবাসী বা ধনী ব্যক্তিদের বাড়ী টার্গেট করে ওই বাড়ির লোকজনের সঙ্গে সখ্যতা গড়ে তোলে। পরবর্তীতে সে তার টার্গেট করা বাড়িগুলোতে পরিকল্পনা করে ডাকাতি পরিচালনা করে। গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD