1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

সোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাঁশের বেড়া ভাংচুর ও গাছ কেটে দিল দুর্বৃত্তরা

  • আপডেট : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে চর নোয়াগাঁও এলাকার হাজী মোঃ নাসির উদ্দিনের ক্রয়কৃত জমির গাছ কর্তন করে ও বাঁশের ভেড়া ভাংচুর করে দুর্বৃত্তরা।

শুক্রবার ১৯ (আগস্ট) সকালে সেককান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, চর নোয়াগাঁও এলাকার মৃত শাহজালাল মোল্লা এর পুত্র হাজী মোঃ নাসির উদ্দিন জানায়, সেককান্দি এলাকায় লাধুরচর মৌজা, সি এস ও এস এ দাগ নং ১৬০৬ আর এস দাং ১৬১০ এ ৭ শতাংশ জমি ক্রয় সুত্রে মালিক হই। এক বছর যাবৎ ভোগ দখল করে আসতেছি জমিতে ফলের গাছ রোপণ করেছি ও বাঁশের ভেড়া দেওয়া হয় কিন্তু আমার ক্রয়কৃত জমির ওপর ২ শতাংশ জমি দাবী করে আসছে সেককান্দি এলাকার মৃত আব্দুল হামিদ এর পুত্র মোঃ ওমর আলী মোঃ হযরত আলী, এর জের ধরে বিভিন্ন সময় আমাকে হুমকি দামকি প্রধান করেন।

আজ সকালে ৬ টার সময় আমাকে না জানিয়ে আমার জমির ওপর ফলের গাছ কেটে ফেলে ও বাঁশের ভেড়া ভাংচুর করে। এতে ৫০০০০ হাজার টাকার ক্ষতি হয়। আমি খবর পেয়ে এসে বাধা দিলে আমাকে ও আমার ছোট ভাইকে মারধর করতে আসেন ও হুমকি দামকি করে থাকে তাদের সাথে আরো অজ্ঞাতনামা ৩, ৪ জন ছিল।
নাসির উদ্দিন আরো জানান ওমর আলী ও হযরত আলী যদি আমার কাছে কাগজে জমি পাওনা হয় তাহলে আমি দিতে রাজি আছি। এ বিষয়ে হাজী মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রব্বানী জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park