1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২২ অপরাহ্ন

সোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাঁশের বেড়া ভাংচুর ও গাছ কেটে দিল দুর্বৃত্তরা

  • আপডেট : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে চর নোয়াগাঁও এলাকার হাজী মোঃ নাসির উদ্দিনের ক্রয়কৃত জমির গাছ কর্তন করে ও বাঁশের ভেড়া ভাংচুর করে দুর্বৃত্তরা।

শুক্রবার ১৯ (আগস্ট) সকালে সেককান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, চর নোয়াগাঁও এলাকার মৃত শাহজালাল মোল্লা এর পুত্র হাজী মোঃ নাসির উদ্দিন জানায়, সেককান্দি এলাকায় লাধুরচর মৌজা, সি এস ও এস এ দাগ নং ১৬০৬ আর এস দাং ১৬১০ এ ৭ শতাংশ জমি ক্রয় সুত্রে মালিক হই। এক বছর যাবৎ ভোগ দখল করে আসতেছি জমিতে ফলের গাছ রোপণ করেছি ও বাঁশের ভেড়া দেওয়া হয় কিন্তু আমার ক্রয়কৃত জমির ওপর ২ শতাংশ জমি দাবী করে আসছে সেককান্দি এলাকার মৃত আব্দুল হামিদ এর পুত্র মোঃ ওমর আলী মোঃ হযরত আলী, এর জের ধরে বিভিন্ন সময় আমাকে হুমকি দামকি প্রধান করেন।

আজ সকালে ৬ টার সময় আমাকে না জানিয়ে আমার জমির ওপর ফলের গাছ কেটে ফেলে ও বাঁশের ভেড়া ভাংচুর করে। এতে ৫০০০০ হাজার টাকার ক্ষতি হয়। আমি খবর পেয়ে এসে বাধা দিলে আমাকে ও আমার ছোট ভাইকে মারধর করতে আসেন ও হুমকি দামকি করে থাকে তাদের সাথে আরো অজ্ঞাতনামা ৩, ৪ জন ছিল।
নাসির উদ্দিন আরো জানান ওমর আলী ও হযরত আলী যদি আমার কাছে কাগজে জমি পাওনা হয় তাহলে আমি দিতে রাজি আছি। এ বিষয়ে হাজী মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রব্বানী জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD