1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

বিমানবন্দরে যাত্রীকে চড়: কাস্টমের সেই কর্মকর্তা সাময়িক বরখাস্ত

  • আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১০৮ বার পঠিত

নিউজ ডেস্ক:

ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম জোনে মালয়েশিয়া থেকে আসা এক যাত্রীকে চড় দিয়েছিলেন ঢাকা কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানা। সন্দেহের বশে এই যাত্রীকে তল্লাশি করলেও কোন কিছুই পায়নি কাস্টমস। শুরুতে এই ঘটনা এড়ানোর চেষ্টা করলেও গণমাধ্যমে এ খবর প্রকাশ হলে চাপে পড়ে ঢাকা কাস্টম হাউস। রবিবার সেই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এ ঘটনা ছাড়াও সম্প্রতি যাত্রীদের সঙ্গে ‘খারাপ আচরণের’ এমন অভিযোগ প্রায়ই পাওয়া যায়। যাত্রীদের ভাষ্য, কাস্টম জোনে হয়রানির শিকার হতে হচ্ছে, কেউ প্রতিবাদ জানালে খারাপ ব্যবহার করা হয়।

সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে মালয়েশিয়া থেকে মালিন্দো এয়ারের ফ্লাইটে ঢাকায় আসেন ইমতিয়াজ মাহমুদ। কাস্টম জোনে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে এআরও সোহেল রানা। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সোহেল রানা যাত্রী ইমতিয়াজের গালে চড় দেন। যাত্রী ইমতিয়াজের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের নিকলী এলাকায়। এদিকে সন্দেহের বশে দীর্ঘ সময় যাত্রীকে লাগেজ চেক করার জন্য কাস্টমস ডেস্কে অপেক্ষায় রাখা হয়। যাত্রীর দেহ এবং লাগেজ তল্লাশি করা হয়। তল্লাশির পর যাত্রীর সাথে অবৈধ কিছু পাওয়া না যাওয়ায় যাত্রীকে পরে কাস্টমস থেকে ছেড়ে দেওয়া হয়।
যাত্রীকে চড় মারার ঘটনা শুরুতে অস্বীকার করেন ঢাকা কাস্টম হাউসের কর্মকর্তারা। তারা যাত্রীর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেন। যাত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হলেও চড় মারার ঘটনা ঘটেনি বলেও দাবি করেন।

ঢাকা কাস্টম হাউসের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবির বলেন, সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park