1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে হামলার অভিযোগ বেড়ার পরিবেশ দূষণের বড় কারণ ইটভাটা পাবনা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আরজু’র সমর্থনে আওয়ামী লীগের সিংহভাগ নেতা তীব্র যানজট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে, যাত্রীরা ভোগান্তিতে সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭ পাবনা-১আসনে আওয়ামী লীগ সহ অন্যান দলের ৫ জন মনোনয়নপত্র জমা দিলেন বেড়ায় নৌকার মাঝি শামসুল হক টুকুকে বিশাল গণসংবর্ধনা দীর্ঘ ১০ বছর পর সোনারগাঁওয়ে নৌকার মনোনয়ন, নেতাকর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ নৌকার মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান উজ্জ্বল কে বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ বেকারী পণ্যের মোড়কে উৎপাদন-মেয়াদ উত্তীর্ণের তারিখ খুচরা মূল্য উল্লেখ নেই

সোনারগাঁওয়ে শ্রমিকলীগের আহবায়ক কমিটিকে অবৈধ ঘোষণা করে সংবাদ সম্মেলন

  • আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটির অবৈধ ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছেন শ্রমিক লীগের অনুমোদিত কমিটির নেতা কর্মীরা।

এ সময় অনুমোদিত কমিটির সভাপতি মোখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আলমগীর হোসেন উপস্থিত গণমাধ্যম কর্মীদেরকে জানান, সোনারগাঁও উপজেলায় জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ একটা বৈধ কমিটি অনুমোদন থাকা স্বত্বেও তথাকথিত আর একটি জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটির বিভিন্ন কর্মসূচি পালন করায় তারা এ প্রতিবাদ করেন।

এ সময় সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. মোখলেছুর রহমান আগস্ট মাসে জাতীয় শোক দিবস উপলক্ষে নানা ধরনের কর্মসূচী ঘোষণা করেন।

শনিবার (৩০জুলাই) বিকেলে সাড়ে ৫ টার দিকে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত একটি রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন করেন।

উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোখলেছুর রহমান আরো জানান, সংগঠনের মেয়াদ থাকা স্বত্তে¡ও কিভাবে নতুন করে সম্মেলন না হওয়া পর্যন্ত বর্তমান সংগঠনের মেয়াদ বলবৎ থাকবে এবং সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত হবে। কিন্তু দুঃখের বিষয় ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, একটি মহল অনৈতিক, নিয়ম বহির্ভুত ও অবৈধভাবে শ্রমিক লীগের আর একটি আহবায়ক কমিটির নাম দিয়ে সোনারগাঁওয়ে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে যা মোটেও কাম্য নয়। সোনারগাঁওয়ের রাজনীতিকে তারা কলঙ্কিত করার অপচেষ্টায় লিপ্ত।

তিনি আরও জানান, বিতর্কিত আহবায়ক কমিটিতে অনেক বিএনপি ও জামাতের লোকজন অন্তর্ভুক্ত করা হয়েছে। রোবায়েত হোসেন শান্তকে আহবায়ক করা হয়েছে সে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী ও দলীয় নির্দেশ অমান্যকারী। সে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী এবং নৌকাকে পরাজিত করার মূল কারীগর।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল ইসলাম রাতুল, সহসভাপতি হারুন অর রশিদ, আঃ মালেক, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক এম সাফায়েতউল্লাহ, অর্থ সম্পাদক আলাউদ্দিন, মোগরাপাড়া ইউনিয়নের সভাপতি সুরুজ্জামান প্রধানসহ সংগঠনের অনেক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park