1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব থেকে অনিককে বহিষ্কার

  • আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৫০০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার স্বনামধন্য সাংবাদিক সংগঠন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিককে অগঠনতান্ত্রিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার কারণে তাকে ক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (২৬ জুন) বিকেল ৫টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁও শপিং কমপ্লেক্সের ৪র্থ তলায় ক্লাবের নিজস্ব কার্যালয়ে জরুরি সভায় সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিককে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও অগঠনতান্ত্রিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকায় স্থায়ী ভাবে ক্লাবের সকল পদ ও সাংগঠনিক কর্মকান্ড থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়।

রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। শৃঙ্খলা ভঙ্গ ও অসাংবিধানিক বৈষম্যমূলক কর্মকান্ড প্রতিহত করতে ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুস সাত্তারের উপস্থিতিতে এবং উপদেষ্টা এমএম সালাহউদ্দিন মোল্লার সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক ২০১৯ সালের ৩রা অক্টোবর থেকে এই পর্যন্ত অর্পিত দায়িত্ব পালনে ব্যর্থ এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অগঠনতান্ত্রিক কর্মকান্ডের সঙ্গে জড়িত বলে প্রমাণিত হয়। যা অগ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হয়। তাই সর্বসম্মতিক্রমে দ্বীন ইসলাম অনিককে ক্লাবের সাংগঠনিক সকল পদ ও দায়িত্ব থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়।

সোনারগাঁওবাসী, পুলিশ ও প্রশাসনকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২৬জুন হতে দ্বীন ইসলাম অনিকের যে কোন কর্মকান্ডের দায় সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব নিবে না বলে জানানো হয়েছে। তার সকল কর্মকান্ডের দায় সে নিজে বহন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD