1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা কামনা করেছেন বিল্লাল হোসেন

  • আপডেট : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

ঐতিহাসিক ২৩ জুন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী, আর এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মী এবং সর্বস্তরের সকলকে অফুরন্ত শুভেচ্ছা জানানো সহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী বিল্লাল হোসেন বেপারী।

এ বিশেষ দিন উপলক্ষ্যে তিনি এক বার্তায় গণমাধ্যমকে জানান ‘১৯৪৯ সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, তাই এই দিন আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। এই দলের নেতৃত্বে অতীতের সকল আন্দোলন সংগ্রাম সংঘঠিত হয়েছে। মানুষের অধিকার আদায়ে সব সময় কাজ করে যাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগ।

১৯৬৯ এর গণঅভ্যুথান, ১৯৭০ এর নির্বাচন, ১৯৭১ এর মুক্তিযুদ্ধ, ১৯৮৭-১৯৯০ এ স্বৈরাচার বিরোধী আন্দোলন, ১৯৯৬ এ শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন ও কথিত ২০০৬ সালে ১/১১ এর পর বাংলাদেশ যখন সর্বদিক দিয়ে ধ্বংস হতে বসেছিল, তখন আবারও বাংলাদেশ আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম চালিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে ও দেশ পরিচালনার দায়িত্ব পায়। দেশ আবারও আলোর মুখ দেখে।

এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়ন রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে সারা বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে জায়গা করে নিবে বলে প্রত্যাশা করছি। তাই সফল হউক আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী, সফল হউক বাংলাদেশ’।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD