1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

সোনারগাঁওয়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা

  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক দ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়ণে উপজেলা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।

কর্মশালায় সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি বলেন, দেশ থেকে মাদকের অপব্যবহার ও নিয়ন্ত্রণ করতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে। সমাজ থেকে মাদক নিয়ন্ত্রণে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, চিকিৎসক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, ইমাম ও সাংবাদিকসহ সকল পেশার লোকদের সহযোগীতা প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্টা দেশ থেকে মাদকের অপব্যবহার রোধ ও সমাজ থেকে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব তাই আসুন সকলে একযোগে কাজ করি এবং সরকারের গৃহিত প্রদক্ষেপ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্যবৃন্দ। এছাড়াও দিনব্যাপী আয়োজিত এ কর্মশালায় উপজেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও শিক্ষক মন্ডলী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park