1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

সোনারগাঁওয়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা

  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক দ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়ণে উপজেলা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।

কর্মশালায় সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি বলেন, দেশ থেকে মাদকের অপব্যবহার ও নিয়ন্ত্রণ করতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে। সমাজ থেকে মাদক নিয়ন্ত্রণে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, চিকিৎসক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, ইমাম ও সাংবাদিকসহ সকল পেশার লোকদের সহযোগীতা প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্টা দেশ থেকে মাদকের অপব্যবহার রোধ ও সমাজ থেকে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব তাই আসুন সকলে একযোগে কাজ করি এবং সরকারের গৃহিত প্রদক্ষেপ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্যবৃন্দ। এছাড়াও দিনব্যাপী আয়োজিত এ কর্মশালায় উপজেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও শিক্ষক মন্ডলী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD