1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে ৯ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ বেড়ায় আওয়ামী লীগের মিছিলে বিএনপির হামলা উভয় পক্ষের আহত ২০ সোনারগাঁও সরকারি কলেজের হিসাব রক্ষকে উপর সন্ত্রাসী হামলা ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও উপজেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা করেছেন – এমপি আব্দুল্লাহ আল কায়সার ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন বিল্লাল হোসেন বেপার সোনারগাঁয়ে ভূমিদস্যু সাদেক বাহিনীর তান্ডব! দু’দিনের ব্যবধানে থানায় ৪ অভিযোগ নির্বাচনী এলাকায় ডেপুটি স্পিকার টুকু’কে বিশাল সংবর্ধনা সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১ সোনারগাঁ উপজেলা ভূমি অফিস পরিদর্শন করলেন ডিসি মাহমুদুল হক

নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ছাড় দেয়া হবে না : ডিসি মঞ্জুরুল

  • আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা আমরা করবো। নির্বাচনকে ঘিরে কোনো নিয়ম ও আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী যে কেউ হোকনা কেন কোনো ছাড় দেওয়া হবে না।

সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১১ টায় সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্তে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম ( বার), জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান। সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সঞ্চালন করেন,সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউসুফ- উর- রহমান।

সভায় বক্তারা নির্বাচন পূর্বক ও নির্বাচন উত্তর এবং নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্য প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় যেকোনো পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park