1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ছাড় দেয়া হবে না : ডিসি মঞ্জুরুল

  • আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা আমরা করবো। নির্বাচনকে ঘিরে কোনো নিয়ম ও আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী যে কেউ হোকনা কেন কোনো ছাড় দেওয়া হবে না।

সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১১ টায় সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্তে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম ( বার), জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান। সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সঞ্চালন করেন,সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউসুফ- উর- রহমান।

সভায় বক্তারা নির্বাচন পূর্বক ও নির্বাচন উত্তর এবং নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্য প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় যেকোনো পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD