1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে মনোনয়ন ফরম জমা দিলেন মেম্বার প্রার্থী মানিক মিয়া

  • আপডেট : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৫ই জুন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ মানিক মিয়া।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা ইউসুফ – উর রহমানের কাছে মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সাথে এলাকার গণ্যমান্য ব্যক্তিগণসহ তার সমর্থনকারীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে মানিক মিয়া বলেন,
আমি দীর্ঘদিন থেকে সুখে-দুঃখে আমার ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকব। মহামারী করোনার সময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের গরীব অসহায় মানুষদের খাদ্য সহায়তা দেওয়া ও বিভিন্ন রাস্তা নিজ অর্থায়নে ঠিক করে দেওয়াসহ মসজিদ মাদ্রাসায় সহযোগিতা করেছি।

আমি শতভাগ আশাবাদী এলাকার জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park