1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁওয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু

  • আপডেট : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমিতে কিটনাশক ছিটানোর সময় বিষধর সাপের কামড়ে কামাল হোসেন (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত কামাল হোসেন সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে ফসলের জমিতে কিটনাশক ছিটানোর সময় সাপের কামড়ে তিনি আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢামেকের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন।
কামাল হোসেনের মৃত্যুতে তার পরিবার- আত্মীয় স্বজন এবং এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে ।

প্রত্যক্ষদর্শীরা জানয়, নিহত কামাল হোসেন তার ধানের জমিতে ইদুঁর, কাকড়া এবং অন্যান্য কিটপঙ্গের উপদ্রব কমাতে শুক্রবার বিকেলে কিটনাশক নিয়ে জমিতে যায়। এসময় সেখানে থাকা একটি বিষধর সাপ পায়ে কামড় দিলে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎকের পরামর্শে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহতের ভাই আক্তার হোসেন জানান, কামাল হোসেন তিন সন্তানের জনক। বাড়ির পাশের ফসলের জমিতে ক্ষতিকর পোকা-মাকড় ও ইদুর, কাকড়া নিধনের জন্য কিটনাশক ছিটানোর সময় তার পায়ে বিষধর সাপের কামড়ে আহত হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD