1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

সোনারগাঁওয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু

  • আপডেট : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমিতে কিটনাশক ছিটানোর সময় বিষধর সাপের কামড়ে কামাল হোসেন (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত কামাল হোসেন সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে ফসলের জমিতে কিটনাশক ছিটানোর সময় সাপের কামড়ে তিনি আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢামেকের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন।
কামাল হোসেনের মৃত্যুতে তার পরিবার- আত্মীয় স্বজন এবং এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে ।

প্রত্যক্ষদর্শীরা জানয়, নিহত কামাল হোসেন তার ধানের জমিতে ইদুঁর, কাকড়া এবং অন্যান্য কিটপঙ্গের উপদ্রব কমাতে শুক্রবার বিকেলে কিটনাশক নিয়ে জমিতে যায়। এসময় সেখানে থাকা একটি বিষধর সাপ পায়ে কামড় দিলে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎকের পরামর্শে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহতের ভাই আক্তার হোসেন জানান, কামাল হোসেন তিন সন্তানের জনক। বাড়ির পাশের ফসলের জমিতে ক্ষতিকর পোকা-মাকড় ও ইদুর, কাকড়া নিধনের জন্য কিটনাশক ছিটানোর সময় তার পায়ে বিষধর সাপের কামড়ে আহত হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park