1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

মহান স্বাধীনতা দিবসে কুদরত আলী মাষ্টার কে ম‍্যানেজিং কমিটি ও শিক্ষকদের পক্ষ থেকে সম্মাননা প্রদান

  • আপডেট : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৬৮ বার পঠিত

 

নিউজ ডেস্কঃ- বন্দর উপজেলা ধামগড় ইউনিয়ন ৪ নং ওয়ার্ডে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস, উপলক্ষে, নুরুন আলানূর এছহাকিয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসার ম‍্যানেজিং কমিটি ও শিক্ষকদের পক্ষ থেকে অত্র মাদরাসা প্রতিষ্ঠাতা, আলহাজ্ব মোঃকুদরত আলী মাষ্টার কে সম্মাননা প্রদান করা হয়েছে ।

২৬ শে মার্চ শনিবার বিকাল ৪ ঘটিকায় ধামগড় ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মালিভিটা কামতাল নুরুন আলানূর এছহাকিয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসার মাঠ প্রঙ্গানে, আলহাজ্ব মোঃকুদরত আলী মাষ্টার কে সম্মাননা প্রদান করা হয়।
উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বন্দর উপজেলা ধামগড় ইউনিয়ন পরিষদের সুযোগ্য (চেয়ারম্যান) মোঃ কামাল হোসেন।

তিনি বক্তব্যে বলেন,একাত্তরের ২৬ মার্চ আজ এই দিনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বাধীনতা ঘোষণার পর বীর মুক্তিযোদ্ধাদের বিরত্বে আত্মপ্রকাশ করে, তাদের সম্মান ও শহীদদের প্রতি জানাই গভীর শ্রদ্ধা। আজ যদি আলহাজ্ব কুদরত আলী মাস্টার সাহেব অত্র মাদ্রাসা টি প্রতিষ্ঠিত না করতো, তাহলে আমরা সবাই শিক্ষার্থীদের নিয়ে সকলে একত্রিত হয়ে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারতাম না,তাই নতুন প্রজন্ম এই শিক্ষার্থীদের সঠিক ইতিহাস জানা প্রয়োজন।

অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা কুদরত আলী মাষ্টার বক্তব্যে বলেন।, ইহকাল ও পরকালের মঙ্গলের জন‍্য কোরআন মাহফিল কায়েম করেছি।আমার পরিচালনায় আল্লাহর রহমতে এবতেদায়ী মাদ্রাসা প্রতিষ্ঠা হয়েছে। একমাত্র আমার পরিকল্পনায় ওআমার নেতৃত্বে এ দাখিল মাদ্রাসা প্রতিষ্ঠিত করিয়াছি এবং । আল্লাহর রহমতে হাড় ভাঙ্গা পরিশ্রম ও কঠোর মেহনতের বিনিময়ে মাদ্রাসার জায়গা জমির ব‍্যবস্থা, ঘড় দরজা আসবাবপত্র আল্লাহর রহমতে ব‍্যবস্থা হয়েছে।কামতাল ডাক সমাজ কবরস্থান হাফিজয়া মাদ্রাসা ও প্রতিষ্ঠিত করেছি।

উক্ত অনুষ্টান সভাপতিত্ব করেন, মোঃ আবু সাঈদ (মেম্বার), সভাপতি মাদ্রাসা পরিচালনা কমিটি।
এবং অত্র মাদ্রাসার, ম‍্যানেজিং কমিটির সদস্য, মোঃ মঞ্জুর হোসেন, মোঃ মহিউদ্দিন, আঃ ছামাদ,আলহাজ্ব মাওলানা আব্দুর ছাত্তার সাহেব, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park