1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

এ এস এম সোলায়মানের কন্যা দাবীদার সোনারগাঁয়ের সেই রত্না পুলিশের হাতে আটক

  • আপডেট : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সাবেক মন্ত্রী ও বিশিষ্ট পার্লামেন্টারিয়ান এ এস এম সোলায়মানের কন্যা দাবীদার প্রতারক মহিলা রাজিয়া সুলতানা রত্না ও তার ছেলে জোবায়ের আহমেদ দীপ্তকে আটক করেছে পুলিশ। পরে ঢাকার আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

গত বুধবার এ এস এম সোলায়মানের রাজধানীর পল্লবীর বাসায় প্রতারক রাজিয়া সুলতানা রত্না অসৎ উদ্দেশ্যে প্রবেশ করে। এসময় তার পরিবার ও এলাকাবাসী রাজিয়া সুলতানা রত্না ও তার ছেলে দীপ্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। রাজিয়া সুলতানা রত্না সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় হাবিবপুর কবরস্থান সংলগ্ন ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ভূঁইগড় বাস স্ট্যান্ড এলাকায় ভূঁইয়া মার্কেটে রত্নাদীপ বিউটি পার্লার নামে একটি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধীকারী। পুলিশ গত বৃহস্পতিবার রাজিয়া সুলতানা রত্না ও তার ছেলে জোবায়ের আহমেদ দীপ্তকে ঢাকার আদালতে হাজির করলে বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

 

সূত্রে জানা গেছে, রাজিয়া সুলতানা রত্না নামে এক নারী গত জানুয়ারী ২০২২ ইং থেকে নিজেকে প্রয়াত সাবেক সাংসদ এ এস এম সোলায়মানের কন্যা দাবী করায় তাকে ও তার ছেলেকে এ এস এম সোলায়মানের রাজধানী মিরপুরের পল্লবীর বাড়ী থেকে আটক করেছে পল্লবী থানা পুলিশ। এ ঘটনায় এ এস এম সোলায়মানের পরিবার বাদী হয়ে পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে তার পরিবার বলেন, গত বুধবার দুপুরে মিরপুর পল্লবী এলাকায় রাজিয়া সুলতানা রত্না নামে এক নারী তাদের বাড়ীর দেয়াল টপকে ভিতরে অনাধীকারভাবে প্রবেশ করে এবং সে নিজেকে আমার স্বামীর কন্যা দাবী করে হৈ চৈ শুরু করে। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশে খবর দিলে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে ও তার ছেলেকে আটক করে থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD