1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

বিতর্কিত বক্তব্যের জন্য লায়ন বাবুলকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫০৮ বার পঠিত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল বেফাঁস বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে সাময়িক অব্যহতি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। এছাড়াও স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম. এ. রাসেলের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।
বিবৃতিতে জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ বাদল বলেন, বারদীর একটি ধর্মীয় অনুষ্ঠানে বারদী ইউনিয়নের নব-নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য। দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হয়ে লায়ন বাবুল দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। ঐ অশালীন বক্তব্যের কারণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সাময়িক অব্যহতি দেওয়া হয়েছে এবং স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park