1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

টিকটকের শুটিং শেষে কিশোরিকে ধর্ষণ

  • আপডেট : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫০ বার পঠিত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার একরামপুর ইস্পাহানী মাঝি গল্লী এলাকায় টিকটকের জন্য ভিডিও শুটিং শেষে এক মাদরাসাছাত্রীকে তার প্রেমিক ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয়রা তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) ধর্ষণ মামলার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়। তবে পলাতক রয়েছে মূল আসামি। তাদের সবার বয়স ১৮ বছরের নিচে। এর আগে বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নানি বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ আরও তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেলে টিকটক ভিডিও করার জন্য কিশোরীকে তার নানির বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রেমিকসহ ৫ টিকটকার। কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় তারা রাত পর্যন্ত টিকটক ভিডিও শুটিং করে। পরে মাদরাসাছাত্রীকে রাত সাড়ে ৯টার দিকে ইস্পাহানী মাঝির গল্লী এলাকার নির্জন স্থানে নিয়ে কথিত প্রেমিক ধর্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park