1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ

চেয়ারম্যানের বাড়িঘর ভাংচুর,বাবা-মাকে মারধরের অভিযোগ সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে

  • আপডেট : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়ায় নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ ও তার ভাই জুয়েলের বিরুদ্ধে। শনিবার সন্ধার দিকে নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বাদী হয়ে ২১জন নামীয় ও অজ্ঞাত আরও ২০/২৫জনকে আসামী করে সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্ন করেছেন।

থানায় দেয়া লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সন্ধার একটু আগে নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ”লীগের সাধারণ সম্পাদক হারুন ও মতিন হত্যা মামলার প্রধান আসামী জুয়েলের নেতৃত্বে ৪০/৪৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হইয়া নাগডেমড়া ইউপি চেয়ারম্যন হাফিজের বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা চেয়ারম্যানের মা সাজেদা খাতুন (৭৫), বাবা ইউনুস মোল্লা (৭৮), চাচা আলতাব মোল্লা,ভাবী হাসি বেগমসহ বেশ কয়েকজনকে মারপিট করে জখম করে ও বাড়ির জানালার থাইগ্লাসসহ আসবাবপত্র ভাংচুর করে। এ সময় হামলাকারীরা চেয়ারম্যান ও তার ভাইদের শোবার ঘরে ঢুকে আসবাপত্র ভাংচুর করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সরেজমিন শনিবার রাতে চেয়ারম্যানের বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির জানালার থাই গ্লাস, ঘরের আসবাব পত্র আলমারী, বাথরুমের বেসিন ও দরজা ভাংচুর অবস্থায় পড়ে আছে। এ সময় চেয়ারম্যানের মা সাজেদা বেগম বলেন আমি মাগরিবের নামাজ পড়ার জন্য ওযু করে ঘরে যাচ্ছি এমন সময় লাটিসোট নিয়ে ৩/৪জন আমাকে হাফিজের কথা জিজ্ঞাসা করতেই অশ্রাব্য গালিগালাজ করে আমাকে মারপিট করে এতে আমি অজ্ঞান হয়ে পড়ি। আমার হাতটা ভেঙ্গে দিয়েছে বলে হাওমাও করে কেঁদে ফেলে এই ৭৫ বয়সি বৃদ্ধা। এ সময় সাংবাদিক যাওয়াতে আশপাশের লোকজন এসে এ ঘটনার তীব্র নিন্দা এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানায়।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আতংকে রয়েছে সাধারণ মানুষ। যে কোন ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

এ ব্যাপারে মন্তব্য জানতে সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আলমাহমুদ দেলোয়ার জানান, হাফিজ আমার পরিষদের একজন সদস্য। আমি বিষয়টা শুনেছি এবং মর্মাহত হয়েছি । তিনি বলেন, এ ধরণের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।এ ব্যাপারে অভিযুক্ত নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ মুঠো ফোনে জানান, শোনা কথা -আজ শনিবার বিকেলে সোনাতলাতে জামায়াত বিএনপি’র নৈরাজ্যের বিরুদ্ধে আ’লীগের একটা মিছিল ছিল। মিছিলটি বর্তমান চেয়ারম্যান হাফিজের বাড়ির নিকট দিয়ে যাওয়ার সময় ওই বাড়ি থেকে মিছিলে ইট পাটকেল মারে। এ সময় বিক্ষুব্ধ জনতা ওখানে গেছে কিনা আমি জানি না। আমি তখন সোনাতলা বাজারে সাঁথিয়া থানার এএসআই শাহানুরের সাথে ছিলাম।

এ বিষয়ে সাঁথিয়া অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ভাংচুরের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। বিষয়টা তদন্ত করে দেখা হচ্ছে কারা ভাংচুর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park