1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চেয়ারম্যানের বাড়িঘর ভাংচুর,বাবা-মাকে মারধরের অভিযোগ সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে

  • আপডেট : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়ায় নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ ও তার ভাই জুয়েলের বিরুদ্ধে। শনিবার সন্ধার দিকে নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বাদী হয়ে ২১জন নামীয় ও অজ্ঞাত আরও ২০/২৫জনকে আসামী করে সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্ন করেছেন।

থানায় দেয়া লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সন্ধার একটু আগে নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ”লীগের সাধারণ সম্পাদক হারুন ও মতিন হত্যা মামলার প্রধান আসামী জুয়েলের নেতৃত্বে ৪০/৪৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হইয়া নাগডেমড়া ইউপি চেয়ারম্যন হাফিজের বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা চেয়ারম্যানের মা সাজেদা খাতুন (৭৫), বাবা ইউনুস মোল্লা (৭৮), চাচা আলতাব মোল্লা,ভাবী হাসি বেগমসহ বেশ কয়েকজনকে মারপিট করে জখম করে ও বাড়ির জানালার থাইগ্লাসসহ আসবাবপত্র ভাংচুর করে। এ সময় হামলাকারীরা চেয়ারম্যান ও তার ভাইদের শোবার ঘরে ঢুকে আসবাপত্র ভাংচুর করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সরেজমিন শনিবার রাতে চেয়ারম্যানের বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির জানালার থাই গ্লাস, ঘরের আসবাব পত্র আলমারী, বাথরুমের বেসিন ও দরজা ভাংচুর অবস্থায় পড়ে আছে। এ সময় চেয়ারম্যানের মা সাজেদা বেগম বলেন আমি মাগরিবের নামাজ পড়ার জন্য ওযু করে ঘরে যাচ্ছি এমন সময় লাটিসোট নিয়ে ৩/৪জন আমাকে হাফিজের কথা জিজ্ঞাসা করতেই অশ্রাব্য গালিগালাজ করে আমাকে মারপিট করে এতে আমি অজ্ঞান হয়ে পড়ি। আমার হাতটা ভেঙ্গে দিয়েছে বলে হাওমাও করে কেঁদে ফেলে এই ৭৫ বয়সি বৃদ্ধা। এ সময় সাংবাদিক যাওয়াতে আশপাশের লোকজন এসে এ ঘটনার তীব্র নিন্দা এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানায়।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আতংকে রয়েছে সাধারণ মানুষ। যে কোন ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

এ ব্যাপারে মন্তব্য জানতে সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আলমাহমুদ দেলোয়ার জানান, হাফিজ আমার পরিষদের একজন সদস্য। আমি বিষয়টা শুনেছি এবং মর্মাহত হয়েছি । তিনি বলেন, এ ধরণের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।এ ব্যাপারে অভিযুক্ত নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ মুঠো ফোনে জানান, শোনা কথা -আজ শনিবার বিকেলে সোনাতলাতে জামায়াত বিএনপি’র নৈরাজ্যের বিরুদ্ধে আ’লীগের একটা মিছিল ছিল। মিছিলটি বর্তমান চেয়ারম্যান হাফিজের বাড়ির নিকট দিয়ে যাওয়ার সময় ওই বাড়ি থেকে মিছিলে ইট পাটকেল মারে। এ সময় বিক্ষুব্ধ জনতা ওখানে গেছে কিনা আমি জানি না। আমি তখন সোনাতলা বাজারে সাঁথিয়া থানার এএসআই শাহানুরের সাথে ছিলাম।

এ বিষয়ে সাঁথিয়া অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ভাংচুরের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। বিষয়টা তদন্ত করে দেখা হচ্ছে কারা ভাংচুর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park