1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন আসিফ আহমেদ আনিস

  • আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো সহ সর্বস্তরের সকলকে আন্তরিক অভিনন্দন ও অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে তিনি জানান ‘বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ বাঙ্গালীর প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়।

স্বাধীনতাকে বুকে ধারণ করে আসুন সবাই দেশের জন্য কাজ করি ও সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাই। দেশমাতৃকার কল্যাণে সবাই মিলেমিশে কাজ করবো এটাই আমাদের প্রত্যাশা। স্বাধীনতা যুদ্ধে শহীদদের ত্যাগের কথা কখনও ভুলে যাবার নয়, তাদের ত্যাগের মহিমা থেকে শিক্ষা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বণির্ভর ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাই কাজ করার প্রত্যয় ও অঙ্গিকার ব্যক্ত করছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park