1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন আসিফ আহমেদ আনিস

  • আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো সহ সর্বস্তরের সকলকে আন্তরিক অভিনন্দন ও অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে তিনি জানান ‘বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ বাঙ্গালীর প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়।

স্বাধীনতাকে বুকে ধারণ করে আসুন সবাই দেশের জন্য কাজ করি ও সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাই। দেশমাতৃকার কল্যাণে সবাই মিলেমিশে কাজ করবো এটাই আমাদের প্রত্যাশা। স্বাধীনতা যুদ্ধে শহীদদের ত্যাগের কথা কখনও ভুলে যাবার নয়, তাদের ত্যাগের মহিমা থেকে শিক্ষা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বণির্ভর ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাই কাজ করার প্রত্যয় ও অঙ্গিকার ব্যক্ত করছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park