1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

  • আপডেট : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৬৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মহাসড়ক ও নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে ডিবি পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ছিনতাই ও ডাকাতি চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার (১২ মার্চ) দুপুরে সাইনবোর্ড এলাকায় পিবিআইয়ের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মনিরুল ইসলাম।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো- সাইফুল ইসলাম স্বপন, নূর ইসলাম, রাসেল, রতন, বাবুল হোসেন, শাহারিয়া ও সালাউদ্দিন।

নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ২০২১ সালের ২০ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জের কাঁচপুর এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বাসযাত্রী পরিতোষ চন্দ্র ধরের কাছ থেকে ৩৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলায় উল্লেখ করা হয়, আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে ৩৮ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। ২২ আগস্ট মামলার তদন্তের দায়িত্ব পায় পিবিআই।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ ফেব্রুয়ারি পিবিআইয়ের একটি টিম ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জন ও দ্বিতীয় দফা গত ৭ মার্চ চট্টগ্রাম এবং কক্সবাজার জেলার দুইজনকে গ্রেপ্তার করে।

তিনি আরও বলেন, ঢাকার তাঁতীবাজার এলাকায় স্বর্ণপট্টি থেকে বের হওয়ার সময় বাদীকে অনুসরণ করে আাসামি সালাউদ্দিন। বাদী সায়েদাবাদ বাসস্ট্যান্ড থেকে চট্টগ্রামগামী খাদিজা পরিবহনে উঠলে আসামি সালাউদ্দীন কৌশলে একই বাসে উঠে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কাঁচপুরে পৌঁছলে ডিবি পরিচয়ে ডাকাতি করে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park