1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে ভূমিদস্যু সাদেক বাহিনীর তান্ডব! দু’দিনের ব্যবধানে থানায় ৪ অভিযোগ

  • আপডেট : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭২ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা:

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের বারদীতে ভূমিদস্যু খ্যাত সাদেকসহ তার সন্ত্রাসী বাহিনীর তান্ডবে আতঙ্কে এলাকাবাসী। সন্ত্রাসী তান্ডবের বর্ণনা দিয়ে ২ দিনে থানায় ৪ টি অভিযোগ পাওয়া গেছে।

গত ১৫,১৭,১৮ ফেব্রুয়ারি তারিখে ৪ টি অভিযোগ দায়ের করেন বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের ভুক্তভোগী মমতাজ ,উর্মি ,জুয়েল ও মহসীন।

গত ১৯ই ফেব্রুয়ারী ভুক্তভোগী জুয়েলের অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্ত সাদিকুর রহমান সাদেক আলগীরচর গ্রামের বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। তার এ কর্মকান্ডে বাঁধা দেয়ায় তাকে সাদেকসহ তার সন্ত্রাসী বাহিনীর বকুল ও সোহানসহ অজ্ঞাত কয়েকজন মিলে গত ১৫ই ফেব্রুয়ারি দুপুরে মিলন মিয়ার চায়ের দোকানে মারধর করে এবং সুযোগ পেলে তাকে হত্যা করবে এমন ধরনের হুমকি প্রদান করে।

একই গ্রামের পিঠা বিক্রেতা মমতাজ বেগমের আরেকটি অভিযোগ থেকে জানা যায়, পিঠা বিক্রেতা মমতাজ বেগম একজন বিধবা নারী ,সে জীবিকা নির্বাহের জন্য দীর্ঘদিন ঐ গ্রামের মিলন মিয়ার চায়ের দোকানের সামনে একটি দোকান ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলো। পূর্ব শত্রুতার জেরে গত ১৮ ই ফেব্রুয়ারি হত্যার উদ্দেশ্যে অভিযুক্ত সাদেকসহ তার সন্ত্রাসী বাহিনীরা দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং তার পিঠার দোকান ভাংচুর করে হত্যার হুমকি দিয়ে যায়।

দশম শ্রেণির ছাত্র অপুর মা উর্মি বেগমের অন্য একটি অভিযোগ থেকে জানা যায়, তার ছেলে একজন দশম শ্রেণির ছাত্র পড়াশোনার পাশাপাশি অটোরিকশা চালিয়ে সে নিজের পড়াশোনা ও পরিবারের যাবতীয় খরচ বহন করে। গত ১৮ই ফেব্রুয়ারি সন্ত্রাসী বাহিনীর প্রধান সাদেকসহ তার সহযোগীরা রাস্তায় তাকে মেরে অটোরিকশা ভাঙচুর করে ২২ হাজার টাকা মূল্যের ব্যাটারি নিয়ে যায়।

এলাকাবাসী জানায় ,২০২১ সালে জমি বিরোধ নিয়ে এই সাদেকের তান্ডবের শিকার হয় এলাকাবাসী। এতে সংঘর্ষ হলে তার টেঁটাবিদ্ধ অবস্থায় তার শালী খুন হয়। এলাকাবাসী আরও জানায় , সন্ত্রাসী সাদিকুর রহমান সাদেক একজন ভূমিদস্যু। সে এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্যে বিভিন্ন সময় বিভিন্ন পেশার লোকদের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। তাছাড়া থানায় সে নিজেই অভিযোগ দায়ের করে তাদের হয়রানী করেন।

এ ব্যাপারে অভিযুক্ত সাদিকুর রহমান সাদেক জানান, আমার বিষয়ে অভিযোগ দেয়া সম্পুর্ণ তথ্য মিথ্যা ও বানোয়াট। আমাকে এলাকায় হেয় করার জন্য উদ্দেশ্যপ্রণীত ভাবে থানায় এসব অভিযোগ করা হয়েছে। এলাকায় আসলেই বুজতে পারবেন আমি কেমন ধরনের মানুষ।

সোনারগাঁ থানার (তদন্ত) ওসি মো: মহসীন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park