1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

সোনারগাঁ উপজেলা ভূমি অফিস পরিদর্শন করলেন ডিসি মাহমুদুল হক

  • আপডেট : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৯ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মাহমুদুল হক। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে আকষ্মিক এ পরিদর্শনকালে ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় ভূমি অফিসে সেবা প্রাপ্তির লক্ষ্যে আগত ব্যাক্তিদের সেবা প্রদানে যেন কোন প্রকার অনিয়ম না হয় এবং ঝামেলায় যাতে জড়িয়ে না পড়ে সেদিকে অফিস সংশ্লিষ্ট সকলকে কঠোরভাবে নজরদারী রাখার নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, কোন সেবাগ্রহীতা তৃতীয় কোন মাধ্যমের কারণে যাতে হয়রানির শিকার না হয় সেজন্যে তাদেরকে সচেতন করার পরামর্শ প্রদান করতে হবে। এছাড়া জমির খতিয়ান, নামজারী, ডিসিআর ও পর্চাসহ এতদসংক্রান্ত বিষয়ে দ্রুততার সাথে সেবাপ্রদান করার নির্দেশনা প্রদান করে জেলা প্রশাসক আরো বলেন, সেবাপ্রদানে অফিস সংশ্লিষ্ট কারো বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ পেলে কোনমতেই ছাড় দেয়া হবেনা ।

উপজেলা ভূমি অফিসের আওতাধীন সকল ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের সেবাপ্রদান সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে প্রয়োজনে এ সমস্ত স্থানে ভ্রামম্যমান ভূমি সেবা ক্যাম্প স্থাপন করে সেখানে সেবা প্রদানের দিক নির্দেশনাও প্রদান করেন তিনি ।

এ ছাড়া কর প্রদানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বেশী করে কাজ করার পরামর্শ প্রদান করে এতদসংক্রান্ত বিষয়ে দায়েরকৃত মামলার নিষ্পত্তি ও অগ্রগতি বিষয়েও খোঁজ-খবর নেন জেলা প্রশাসক।

এসময় সোনারগাঁ নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ,উপজেলা সহকারি কমিশনার (ভূমি ) মো.ইব্রাহীম,কানুনগো কাজী মো.ফয়েজুল ইসলাম,নামজারী সহকারী দীপাল দেবনাথ,অফিস সহকারী ফৌজিয়া আক্তার,সার্বেয়ার মহসিনসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park