1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, হাতকড়া নিয়ে উধাও আসামী, পুলিশের অস্বীকার

  • আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০২ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ীদের দ্বারা পুলিশের উপর হামলার নেক্কারজনক ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে (১১ ফেব্রুয়ারী) সোনারগাঁও থানা পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযানে গেলে মোগরাপাড়া ইউনিয়নের আলাবদীর তবলপাড়া এলাকায় হামলায় এ ঘটনা ঘটেছে। এ সময় মাদক ব্যবসায়ীদের ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া অবস্থায় আফজাল নামে এক মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিয়ে যায়। পুলিশের উপর হামলা ও হাতকড়া নিয়ে আসামী পলায়নের বিষয়টি অস্বীকার করলেও অভিযানের ঘটনা ও পুলিশের সোর্সকে মারধর করার কথা স্বীকার করেছে থানা পুলিশ।
নাম প্রকাশে অনিচ্ছুক তবলপাড়া এলাকার একাধিক বাসিন্দা গণমাধ্যমকে জানায়, দুপুরে সাদাপোশাকে সোনারগাঁও থানা পুলিশের একটি দল মোগরাপাড়া ইউনিয়নের তবলপাড়া এলাকায় যায়। এ সময় স্থানীয় এলাকার জালালের ছেলে মাদক ব্যবসায়ী আফজালকে মাদকসহ আটক করে পুলিশ।

এদিকে, আফজালকে আটকের সাথে সাথে একই স্থানে থাকা একই এলাকার অপর মাদক ব্যবসায়ী জাকির ওরফে জাইক্কা এবং তার ভাই আলমাসসহ আরও ৭/৮ জনের মাদক ব্যবসায়ীদের একটি সংঘবদ্ধ দল আফজালকে ছাড়িয়ে নিতে পুলিশের উপর হামলা করে আফজালকে হাতকড়া পড়াবস্থায় নিয়ে যায়। হামলায় পুলিশ ও সোর্সসহ ৪ জন আহত হয়েছে বলে সূত্র দাবি করেছে।

অপরদিকে স্থানীয় একটি সূত্র জানায়, এরআগে গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সোনারগাঁও থানা পুলিশের একটি দল একই এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলেও কোন মাদক ব্যবসায়ীকে আটক করতে ব্যর্থ হয়।

এ বিষয়ে সোনারগাঁও থানার এসআই (সেকেন্ড অফিসার) পঙ্কজ কান্তি রায় গণমাধ্যমকে জানায়, সোনারগাঁও থানা পুলিশের এসআই ওবায়দুল হকের নেতৃত্বে থানা পুলিশের একটি মাদক বিরোধী অভিযানে তবলপাড়া এলাকায় যায়। এ সময় মাদক ব্যবসায়ীদের অবস্থানের খোঁজ নিতে সোর্স তবলপাড়ায় গেলে হামলার শিকার হয়। তবে, হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি সঠিক নয় বলে দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park