1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে ডাকাত মনুর মাদক সাম্রাজ্য, প্রশাসনের হস্তক্ষেপ কামনা  সোনারগাঁয়ে সুতা ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ সংবাদ প্রচার করায় শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে মেরেফেলার হুমকি সোনারগাঁয়ে মামলার স্বাক্ষীকে প্রাণ নাশের হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি বেড়ায় আশনা এনজিও কর্তৃক অবহেলিত নারীদের আইটি প্রশিক্ষণ শুভ উদ্বোধন আশনা এনজিও সহযোগিতায় বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন সোনারগাঁয়ে উপজেলা পরিষদে দায়িত্ব ভার গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যানের মাহফুজুর রহমান কালাম বেড়ায় আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি প্লাটিনাম জয়ন্তী পালন সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির ও বিকে ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প

মাদক, সন্ত্রাস, চোর-ডাকাতের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে গোহাট্টা এলাকাবাসী

  • আপডেট : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৬৫৬ বার পঠিত

নিউজ ডেস্ক:

গোহাট্টা এলাকায় মাদক, সন্ত্রাস, চোর-ডাকাতদের সতর্ক করে তাদের বিরুদ্ধে নজরদারি রাখার জন্য কঠোর পদক্ষেপ নিয়েছে গোহাট্টা এলাকাবাসী।

শনিবার (১৩ই জানুয়ারি) সকাল ১০ টায় নারায়ণগঞ্জের সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়ন গোহাট্টা এলাকায় মাদক, সন্ত্রাস, চোর-ডাকাতদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়ে এলাকার সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতে উঠান বৈঠক করেছে তারা।

উক্ত উঠান বৈঠক বলেন, কাল থেকে গোহাট্টা এলাকায় কোন মাদকসেবন বা মাদক ব্যবসা চলবে না। সন্ত্রাসী, চুরি-ডাকাতি চলবে না। যদি চলে তাহলে তাদের এলাকাবাসীর পক্ষ থেকে আইনের আওতায় আনা হবে, এই এলাকা থেকে তাদের উচ্ছেদ করে দেয়া হবে।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা আওয়ামী মোটর চালক লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, মেরাজ হোসেন, মো: শাওন, মো: জামাল মিয়া, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park