1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের দুটি বগি লাইনচ্যুত

  • আপডেট : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮৩ বার পঠিত

বেড়া,পাবনা প্রতিনিধি:

পাবনা বেড়া উপজেলার ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহী হয়ে চাঁপাইনবাবগঞ্জগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ২ টি বগির ৮ টি চাঁকা লাইনচ্যুত হয়েছে। এতে পাবনার সাথে রেলযোগাযোগ বন্ধ রয়েছে। তবে এই ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।
সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে ঢালারচর থেকে ছেড়ে আসা ট্রেনটি জাতসাখিনী ইউনিয়নের রানী গ্রামে ব্রিজের কাছে আসলে এ দূর্ঘটনা ঘটে। কাশিনাথপুর- বাঁধেরহাট রেলস্টেশনের মাঝামাঝি ।
পাকশী বিভাগীয় প্রকৌশলী-২ বীরবল ম-ল এতথ্য নিশ্চিত করে জানান, সোমবার সকালে বেড়া ঢালারচর থেকে রাজশাহী আসছিল ঢালারচর এক্সপ্রেস ট্রেনটি। পাবনার কাশিনাথপুর-বাঁধেরহাটের মাঝামাঝি ট্রেনটি আসলে দুই বগির ৮ টি চাঁকা লাইনচ্যুত হয়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এই ট্রেনটি রাজশাহী হয়ে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত যাতায়াত করছে। সরেজমিনে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জায়া যায়, ৯৫ নং ব্রিজের নাট বল্টু না থাকার কারণে এই দূর্ঘটনা ঘটেছে।
খবর পেয়ে সকাল পৌনে ৮ টার সময় ঈশ্বরদী লোকোমোটিভ ডিজেল কারখানা থেকে দূর্ঘটনা কবলিত ট্রেনটি উদ্ধার করতে রিলিফ ট্রেন ঈশ্বরদী রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে গেছে। ট্রেনটি উদ্ধার করতে কিছুটা সময় লাগবে।
বীরবল ম-ল আরও জানান, এ ঘটনায় পাকশী বিভাগীয় রেলওয়ের সহকারী পরিবহণ কর্মকর্তা হারুন অর রশীদকে আহবায়ক করে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।
পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) শাহ সুফী নুর মোহাম্মদ,পাকশী বিভাগীয় পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেন,পাকশী বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (ক্যারেজ) মমতাজুল ইসলামসহ রেলওয়ের ঊদ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park