1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

ছিনতাইয়ের অভিযোগে সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক গ্রেপ্তার

  • আপডেট : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজু মোবাইল ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার হয়েছে।
রবিবার মধ্য রাতে সোনারগাঁ পৌর এলাকার রয়েল রির্সোটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত ১৩ সেপ্টেম্বর রাতে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি প্রাইভেটকার থেকে ২৮৩টি মোবাইল ফোন ছিনতাইয়ে অভিযোগে মামলা দায়ের করা হয়। রবিবার দুপুরে কুমিল্লার কোতয়ালী থানার বাসিন্দা মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া বাদি হয়ে মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুসহ ৪জনকে আসামী করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত মাহবুবুর রহমান রবিন পৌরসভার খাসনগর দিঘির পাড় গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে ও শাহরিয়ার হাসান খাঁন সাজু গোয়ালদী গ্রামের নাসিরউদ্দিনের ছেলে।
জানা যায়, কুমিল্লার কোতয়ালী থানার বাসিন্দা মোবাইল ব্যবসায়ী মো.সুমন মিয়া গত ১৩ সেপ্টেম্বর রাতে ২৮৩টি মোবাইল সেট নিয়ে একটি প্রাইভেটকার যোগে ঢাকায় যাচ্ছিলেন। পথে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকা অতিক্রমকালে আইনশঙ্খলা বাহিনী পরিচায়ে প্রাইভেটকারটি গতিরোধ করে। পরে ওই ব্যবসায়ীকে মারধর করে ওই মোবাইল ফোন ছিনিয়ে পালিয়ে যায়। ওই সময় তাদের পরিচয় জানতে পেরে তাদের কাছে মোবাইলগুলো ফেরত নেওয়ার জন্য ধরনা দেয়।

মোবাইল ফোন গুলো ফেরত না দেওয়ায় ১১দিন অপেক্ষা করে গত রবিবার দুপুরে ওই ব্যবসায়ী সোনারগাঁ থানায় রবিন, সাজুসহ ৪জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই রাতেই পুলিশ পৌরসভার খাসনগর দিঘির পাড় রয়্যাল রির্সোটের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল জানান, আমরা গত ৭ জুলাই ২০২১ইং তারিখে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে লিখিতভাবে সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার কারনে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে। তাহলে তারা কিভাবে ছাত্রলীগের মতো একটি পবিত্র সংগঠনে থাকে। প্রশ্নের এক জবাবে তিনি আরও বলেন, কেউ যদি সভাপতি সেক্রেটারি দাবী করে তাহলে তাদের ব্যপার। এর দায় আমরা নিবো না।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, ছিনতাইয়ের অভিযোগে রবিন ও সাজু নামের দুজনকে গ্রেপ্তারের পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়। মোবাইল উদ্ধার না হওয়ায় ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

পুলিশ আরো জানান, তাদের বিরুদ্ধে মাদক, ছিনতাই, চাঁদাবাজি, ভূমিদস্যূতা ও হামলা ভাংচুরের অভিযোগে ১৫টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park