1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

সোনারগাঁয়ে এন এস ট্যুর এন্ড ট্রাভেলস এর শুভ উদ্বোধন

  • আপডেট : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯৫ বার পঠিত

নিউজ ডেস্ক:
এ অঞ্চলে মুসলিম আধিপত্যের সূচনার পর আওরঙ্গজেবের আমলে বাংলার রাজধানী ঢাকা ঘোষনা হবার আগ পর্যন্ত মুসলিম সুলতানদের রাজধানী ছিলো সোনারগাঁ। যদিও তখন প্রাচীন এই রাজধানী পানাম নামেই পরিচিত ছিলো।
ঈশা খাঁ ও তাঁর বংশধরদের শাসনামলে সোনারগাঁ ছিল পূর্ববঙ্গের রাজধানী। বর্তমানে এই সোনারগাঁ হচ্ছে পর্যটন নগরী। সারাবছর সোনারগাঁয়ে থাকে পর্যটকের ভীড় আর সেই সব পর্যটকদের বিনোদন দিতে গড়ে উঠেছে বিভিন্ন ট্যুর এন্ড ট্র্যাভেলস কোম্পানী।
তারই ধারাবাহিকতায় সোনারগাঁয়ে আজ আল মদিনা শপিং মলের ৬ষ্ঠ তলায় শুভ উদ্ভোধন করা হল এন এস লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান “এন এস ট্যুর এন্ড ট্রাভেলস”। যার মাধ্যমে আপনারা ঘড়ে বসেই একটি মাএ ফোন কলেই করতে পারবেন দেশ বিদেশের এয়ার টিকেট বুকিং, হোটেল বুকিং, ভিসা প্রসেসিং ও পাসপোর্ট প্রসেসিং। আরো রয়েছে তাদের সাশ্রয়ী দামে বাংলাদেশের বিভিন্ন জায়গায় পরিবার নিয়ে নিরাপদে ভ্রমন করার সুযোগ।
এক ঝাঁক তরুন-তরুনী কাজ করছে পর্যটকদের কিভাবে ট্যুর সুন্দর ও নিরাপদে করা যায়! এন এস ট্যুর এন্ড ট্রাভেলস প্রতিমাসেই আয়োজন করে থাকে বিভিন্ন রকম প্যাকেজ ট্যুর, কর্পোরেট ট্যুর, প্রাইভেট ট্যুর ও স্ট্যাডি ট্যুর।
আপনার নিরাপদ ভ্রমনের জন্য আজই যোগাযোগ করতে পারেন এন এস ট্যুর এন্ড ট্রাভেলস এর সাথে। বিভিন্ন ট্যুর বুকিং ও জানতে কল করুন ০১৪০১৫১৯৬৫১ অথবা ০১৫৬৭৮৯৭৮৮৮ এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park