1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুতি নিচ্ছে সাঁথিয়াবাসী

  • আপডেট : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৩ বার পঠিত

হৃদয় হোসাইন, পাবনা প্রতিবেদক:

রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুতি নিতে শুরু করেছেন সাঁথিয়া উপজেলাবাসী। তিন দিনের সফরে আগামী ২৭ সেপ্টেম্বর নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর এটি তাঁর দ্বিতীয় সফর।

প্রটোকল সূত্রে জানা যায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার দুপুর তিনটা ১০ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। বিকেল চারটা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি ওই দিন সেখানে রাত্রিযাপন করবেন।
পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউস থেকে সাঁথিয়া উপজেলার উদ্দেশ্যে সড়ক পথে রওনা দেবেন। সফরসূচি অনুযায়ী কাজ শেষ করে বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।
এরপর শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল দশটা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ শেষে পাবনা স্টেডিয়ামে হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ১১টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে সেখান থেকে যাত্রা করবেন এবং দুপুর ১২টার সময় তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন। প্রথমবারের মতো রাষ্ট্রপতির সাঁথিয়া উপজেলায় আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়ে রঙিন ব্যানার ফেস্টুন পোস্টার তৈরিতে ব্যস্ত সময় পাড় করছেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। আয়োজন সফল করতে দিন রাত চলছে বর্ধিত সভা সমাবেশ। আশপাশের কয়েকটি জেলা উপজেলা থেকে মানুষ আসবেন এই প্রোগ্রামে।

প্রশাসনিক কর্মকর্তারা ত্রুটিহীন জমকানো আয়োজন করতে নিরলস পরিশ্রম করছেন। সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন নিরাপত্তা জোরদার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park