1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য খোরশেদ ফরাজী’র সংবাদ সম্মেলন

  • আপডেট : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০০ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য খোরশেদ আলম ফরাজী তার বিরুদ্ধে মিথ‍্যা সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনের করেছেন।

সোমবার (১৮ই সেপ্টেম্বর) সন্ধ‍্যা ৭ টায় মঙ্গলেরগাঁও বটতলা বাজার এলাকায় তার নিজ অফিস কক্ষে এ সংবাদ সম্মেলন করেন।

খোরশেদ আলম ফরাজী বলেন,আমি সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের একজন মেম্বার। আমি দীর্ঘ দিন যাব‍ৎ সৌদি প্রবাসি ছিলাম। সেখান থেকে এসে ইউপি নিবার্চনে জনগণের ভোটে জয় লাভ করে এলাকায় মানুষের সেবা করে যাচ্ছি। গত ইউপি নির্বাচনের পর থেকে
এলাকার একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। মহলটি মিডিয়ার মাধ্যমে অর্থের বিনিময়ে আমাকে জড়িয়ে বিভিন্ন সময় বিভিন্ন পত্রিকায় আমার মান -সম্মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন মিথ‍্যা বানোয়াট সংবাদ প্রকাশ করে যাচ্ছেন।

উল্লেখ‍্য এ ব্যাপারে সোনারগাঁ থানায় কাইয়ুম নামের এক ব‍্যক্তি মঙ্গলেরগাঁও মৌজায় ৬ শতাংশ জায়গা -জমি দখল নিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এবং আমি নাকি দেশীয় অস্ত্রশস্ত্র এবং লাঠি সোঠা নিয়ে তাদের উপর হামলা করেছি। এটা নিতান্তই একটি গুজব এবং মিথ্যা ও বানোয়াট। এ ব্যাপারে আমার বিরুদ্ধে কিছু অনলাইন ও পত্রিকায় ১৭ই সেপ্টেম্বর একটি সংবাদ ছাপা হয়। এ বিষয়ে আমার কাছ থেকে গণমাধ্যম কর্মী কোন কিছু জিজ্ঞেস না করে, নিজের মনগড়া আমার বিরুদ্ধে একটা মিথ্যা অপবাদ মূলক সংবাদ প্রকাশ করেন।

আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আপনারা মিডিয়া এবং প্রিন্ট মিডিয়ার অনেক সাংবাদিক এখানে উপস্থিত রয়েছেন। আপনাদের কাছে আমার আকুল আবেদন,তার সত্যতা সঠিকভাবে যাচাই -বাছাই করে এর একটি সঠিক সংবাদ প্রকাশ করুন। আমি তাদের বিরুদ্ধে আইন-আনুক ব্যবস্থা নেওয়ার জন্য প্রস্তুত নিয়েছি। আমাকে কেন মিথ্যা অপবাদে জড়িয়ে এ ধরনের সংবাদ প্রকাশ করা হলো। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

ইউপি সদস্য খোরশেদ আলম ফরাজী বলেন, ঐ ৬ শতাংশ জায়গা কার? এটা কি আমার? আমি এলাকার একজন মেম্বার হিসেবে কাইয়ুম ও সেলিমকে মেপে বুঝিয়ে দিয়ে মিমাংসা করে দিয়েছি। তারা ছয় মাস পরে অন‍্য কারো পরার্মশে কাইয়ুম আমার বিরুদ্ধে থানায় অভিযোগ করতে গেলে মনির মেম্বার খোরশেদ মেম্বারের বিরুদ্ধে অভিযোগ না করার জন‍্য অনুরোধ করলে তারা অভিযোগ তুলে নিয়ে আসেন। পরে কেন আবার বিরুদ্ধে একটি নিউজ প্রকাশিত হয়।

তিনি আরো বলেন, আমার অফিস শীততাপ নিয়ন্ত্রিত। অবৈধ ভাবে নাকি আমি অর্থ উপার্জন করে এগুলো করছি। যেখানে প্রচুর গরম। সেখানে আমি জনগণের খেদমতের জন্য একটা ভালো ব্যবস্থা করতেই পারি। এটা আমার দোষের কিছু নাই। এটা নিয়েও কিছু গণমাধ্যম কর্মী বিভিন্ন মন্তব্য করেছেন। আমার ইনকাম কি? আমি দীর্ঘদিন যাবত প্রবাসে ছিলাম। আমার বিভিন্ন দরনের ব‍্যবসা রয়েছে। আমি আমার নিজ অর্থায়নে করোনা কালীন সময়ে প্রায় ৪/৫শ লোকদের খাবার ঘরে ঘরে পৌছে দিয়েছি। মসজিদ -মাদ্রাসায় যখন যা লাগে তা দিয়েই সহযোগিতা করেছি আমি।

এতে আমার ও আমার পরিবারের চরম সম্মানহানী ঘটেছে। তাই আমি এই ঘটনাটি সুষ্ঠুভাবে তদন্ত করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করছি। আমি এর সুষ্ঠু বিচারের দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park