1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

জাপা এমপি খোকাকে জনপ্রিয় ব্যক্তিত্ব বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮৬ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকাকে জনপ্রিয় এমপি বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ২ নং রেলগেট এলাকায় আওয়ামী লীগের সমাবেশে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সহ পাঁচজন এমপি জনপ্রিয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সামনে নির্বাচন। নারায়ণগঞ্জে রয়েছে পাঁচজন এমপি। সবাই অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব। আজ আমার শামীম ভাইয়ের (সংসদ সদস্য শামীম ওসমান) ডাকে আপনারা এখানে যেভাবে এসেছেন, লাখো মানুষের ঢল নেমেছে। তার ভাই, (এমপি সেলিম ওসমান) তিনি অত্যন্ত জনপ্রিয়। আড়াইহাজারে ছাত্রনেতা নজরুল (সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু) তিনি অত্যন্ত জনপ্রিয়। এছাড়া মন্ত্রী গাজী অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি। সোনারগাঁয়ে আরেকজন আছেন, জাতীয় পার্টির খোকা (সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা) জনপ্রিয়। সবাই জনপ্রিয়।

তিনি আরও বলেন, আজকে যেখানে যাই সেখানে আওয়ামী লীগের কথা বলে সবাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতার কথা বলে সবাই। আওয়ামী লীগ পেশিশক্তিতে বিশ্বাস করেনা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রে বিশ্বাস করেনা, পেশিশক্তিতে বিশ্বাস করেনা, গানপাউডারে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনতা তাদের পাশে থাকবে। আর এ দেশের মানুষ একটাই কথা বলে শেখ হাসিনার বিকল্প শুধুমাত্র শেখ হাসিনা। যতদিন শেখ হাসিনা থাকবে এগিয়ে যাবে বাংলাদেশ। দেশ এগিয়ে যাবে দুর্বার গতিতে। আমরা মনে করি, ২০০১ সালের মত এ দেশের জনগণ আর ভুল করবেনা। এ দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আমাদের জয়যুক্ত করবেন এবং আমরা ২০৪১ ও ২০৩০ এর সকল টার্গেট পুরন করবো, ইনশাআল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এবং উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park